ব্রেকিং:
দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে গৃহবধূকে করা হলো চার টুকরো, দুই টুকরো উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২০  

গৃহবধূকে গণধর্ষণ ও বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার রেশ কাটতে না কাটতেই সুবর্ণচর উপজেলার গৃহবধূকে হত্যার পর চার টুকরো করা হয়েছে

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গৃহবধূকে গণধর্ষণ ও বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার রেশ কাটতে না কাটতেই এক গৃহবধূকে হত্যার পর লাশটি চার টুকরো করেছে দুর্বৃত্তরা। বুধবার (৭ অক্টোবর) বিকেল ৫টার দিকে সুবর্ণচর উপজেলার চর জব্বার ইউনিয়নের উত্তর জাহাজমারা গ্রামের প্রভিডা ফিড কারখানার পেছনের ধানক্ষেত থেকে ওই গৃহবধূর শরীরের দুই টুকরো উদ্ধার করে পুলিশ।

নিহত গৃহবধূ নূর জাহান বেগম (৪২) একই এলাকার মৃত আব্দুল বারেকের স্ত্রী।

নিহতের ছেলে হুমায়ন কবির (২৪) জানান, বুধবার ভোর থেকে তার মা নিখোঁজ ছিল। পরে বিকালে স্থানীয় এক নারী ধান ক্ষেতের আইলে শামুক খুঁজতে গিয়ে তার মায়ের লাশের দুটি টুকরো দেখতে পায়।

তিনি বলেন, বিষয়টি জানাজানি হলে আমি ঘটনাস্থলে গিয়ে আমার মায়ের শরীরের অংশ শনাক্ত করি।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন বলেন, নিহত গৃহবধূর শরীরের মাথা ও কোমরের অংশ উদ্ধার করা হয়েছে। তবে বুক ও পায়ের অংশ এখনো পাওয়া যায়নি।

ওসি সাহেদ উদ্দিন আরও বলেন, “ঘটনাস্থল থেকে শরীরের দুই টুকরো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।”