ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

নোয়াখালীতে ইটভাটায় হামলা, ১৬ লাখ টাকা লুট

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২০  

বেগমগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে মধ্যরাতে একটি ইটভাটায় সশস্ত্র হামলার ঘটনা ঘটেছে। এ হামলায় কমপক্ষে ২ জন আহত হয়েছে। হামলাকারীরা ১৬ লাখ ১৭ হাজার টাকা লুট করে নিয়ে যায়। রোববার বিকেলে এ ঘটনায় ইটভাটার মালিক মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে ১৯ জনের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

শনিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কাদিরপুর ইউনিয়নের পোরণবিবি বাজার সংলগ্ন দিগন্ত স্টার ব্রিকস মেনুফেচার নামে ইটভাটায় এই হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে ভোর রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় স্থানীয়রা ৩টি মাক্রোবাস আটক করে পুলিশে সোপর্দ করে। দিগন্ত স্টার ব্রিকস ইটভাটার ম্যানেজার আব্দুর রহমান মাসুম অভেযোগ করেন, স্থানীয় আবু সুফিয়ান, মাসুদ,সালা উদ্দিন ও রাজুর নেতৃত্বে সশস্ত্র একটি বাহিনী রাত ৩টার দিকে ডাকাতির উদ্দেশ্যে ইটভাটায় হামলা চালায়।

এ সময় তারা ইটভাটার মালিকের ভাই জাহাঙ্গির আলমসহ দুইজনকে কুপিয়ে গুরুতর আহত করে। আহত জাহাঙ্গীর আলম গুরুত্বর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ছাড়াও হামলাকারীরা ১৬টি সিসি ক্যামেরা, একটি মালবাহী পিকআপ ভাঙচুর করে, ৩টি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় এবং ইটভাটার মাঝিদের দাদনের ১৬ লাখ ১৭ হাজার টাকা লুট করে নিয়ে যায়। বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন গণমাধ্যম কর্মীদের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।