ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

নোয়াখালীতে ইউপি চেয়ারম্যান কারাগারে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

নোয়াখালীর আন্ডারচর ইউনিয়নে মাদ্রাসা মার্কেটে হামলার ঘটনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ চারজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার সকালে আসামিরা নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক উৎপল চৌধুরী তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন, নোয়াখালী সদর উপজেলার সূর্য নারায়ণ বহর গ্রামের মৃত খোরশেদ আলম মেম্বারের ছেলে পূর্ব চরমটুয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আলম ও তার ছোট ভাই মোরশেদ আলম, ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফিরোজ আলম মেম্বার ও আবুল বাশার।

মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ৬ জুন রাতে চেয়ারম্যান নূরুল আলমের নেতৃত্বে তার ৩০-৪০ জন পূর্ব মাইজচরা গ্রামের হামদার্দ মাদ্রাসা মার্কেটে হামলা চালায়। এ সময় আনসার প্রতিরক্ষা বাহিনীর সদর পশ্চিমের কমান্ডার আবুল কাশেম বিডিবির পাঁচটি ব্যবসাপ্রতিষ্ঠানে ভাঙচুর, লুটপাট ও আগুন দেয়।  এতে আবুল কাশেমের প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়। পরে এ ঘটনায় ক্ষতিগ্রস্ত আবুল কাশেম ১৬ জনের বিরুদ্ধে নোয়াখালী চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করেন।

আদালত মামলাটি আমলে নিয়ে অধিকতর তদন্তের জন্য পিবিআই (পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন) নোয়াখালীকে নির্দেশ দেন।

সোমবার সকালে চেয়ারম্যান নুরুল আলম আদালতে হাজির হয়ে জামিন চান। দীর্ঘ শুনানি শেষে আদালত ইউপি চেয়ারম্যান, তার ভাই ও ইউপি সদস্যসহ চারজনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।