ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে আনসারুল্লাহ বাংলা টিমের দুই সদস্য আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২০  

নোয়াখালীতে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের দুই সদস্যকে আটক করেছে অ্যান্টি টেররিজম ইউনিট।

বৃহস্পতিবার ও বুধবার রাতে সুধারাম মডেল থানা পুলিশের সহায়তায় তাদের আটক করা হয়। আটকরা হলেন- সদর উপজেলার পূর্ব লক্ষ্মীণারায়ণপুর এলাকার নুরুল মতিনের ছেলে মনিরুল আহসান ওরফে মনির ও বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউপির বানাবাড়িয়া গ্রামের মো. সিরাজুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলাম।

নোয়াখালীর এসপি মো. আলমগীর হোসেন বলেন, পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিটের পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ এনামুল হক বুধবার রাতে সুধারাম থানা পুলিশের সহযোগিতায় পৌরসভার সোনাপুর এলাকায় অভিযান চালান। ওই সময় আনোয়ার হোসেন ফারুকের মালিকানাধীন জিহাদ হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট থেকে সাইফুলকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে বৃহস্পতিবার রাতে সদর উপজেলার পূর্ব লক্ষ্মীণারায়ণপুর এলাকায় অভিযান চালিয়ে মনিরকে আটক করা হয়।

তিনি আরো বলেন, আটকরা আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য বলে স্বীকার করেছেন। তাদের কাছ থেকে বিভিন্ন আলামত উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সুধারাম মডেল থানায় সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা হয়েছে। মামলাটি তদন্ত করছেন অ্যান্টি টেররিজম ইউনিটের ঢাকায় কর্মরত এসআই (নিরস্ত্র) মো. কামাল হোসেন।