ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে আগুনে পাঁচ দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষতি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২০  

নোয়াখালীর সেনবাগ উপজেলায় অগ্নিকাণ্ডে পাঁচটি দোকানের মূল্যবান মালামাল ও একটি মোটরসাইকেল পুড়ে গেছে। এতে অন্তত ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের। আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন অন্তত সাতজন।

শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার কাদরা ইউনিয়নের মগুয়া বাজারে এই আগুনের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। রাত আড়াইটার দিকে স্থানীয় এম এ আলী উচ্চ বিদ্যালয়ের পিয়ন নজরুল ইসলাম বিদ্যালয়ের তার কক্ষ থেকে দেখতে পান মগুয়া বাজারের মান্নান সুপার মার্কেটে আগুন জ্বলছে। এসময় তিনি দ্রুত বিষয়টি বাজারের ব্যবসায়ী জাহিদ হোসেনকে জানান। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করে এবং চৌমুহনী ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় সামাদ ইলেকট্রিক অ্যান্ড সেনেটারি, ড্রিম মেডিকেল হল, আম্মাজান ফ্যাশন ও সন্তোষ হেয়ার কাটিংসহ পাঁচটি দোকান ও দোকানে থাকা একটি মোটরসাইকেল পুড়ে ছাই হয়ে যায়।

চৌমুহনী ফায়ার সার্ভিসের টিম লিডার শাহ এমরান খান জানান, খবর পেয়ে চৌমুহনী ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত পরবর্তী ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।

শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আশ্বাস দিয়েছেন সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম।