ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

নোয়াখালী সদর হাসপাতালে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬জন আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

নোয়াখালী জেলা শহরের ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান খান। আদালত পরিচালনায় সহযোগিতা করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা নবী হোসেন এর নেতৃত্বে সুধারাম মডেল থানা পুলিশ। 

দালালি করার সময় হাতেনাতে আটককৃতদের ঘটনাস্থলে বিভিন্ন মেয়াদের কারাদন্ড দেয় ভ্রাম্যমান আদালত। যার মধ্যে মো: নূর শেখ রহমান বিজয় (২৭) কে তিন মাস, জহিরুল ইসলাম ফরহাদ কে তিন মাস, মনোয়ার হোসেন (৩৭) কে ১৫দিন,  কামাল উদ্দিন স্বপন (২৮) কে দুই মাস, আবুল কাশেম (৪০) কে দুই মাস এবং ইমরান হোসেন (২২) কে ১৫দিন করে বিনাশ্রম করাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। দুপুর ১২টা থেকে ১.৩০ পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।জনস্বার্থে ভ্রাম্যমান আদালতের অভিযান চলমান থাকবে। তথ্য ও অভিযোগ জানাতে ফোন করুন ০১৭০৭৪০১০০০ নম্বরে।