ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নেতাকর্মীর মাঝে নতুন নোটে ২৭ লক্ষ টাকা বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ মে ২০২০  

নোয়াখালীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুই হাজার ৫০০ ছাত্রলীগ নেতা-কর্মীর মাঝে কচেকচে নতুন নোটে ২৭ লাখ টাকা বিতরণ করেছেন নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরীর একমাত্র পুত্র সাবাব চৌধুরী।

জেলার চার উপজেলা ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নেতা-কর্মীদের মাঝে এ ঈদ উপহার বিতরণ করা হয়। এমপি পুত্র সাবাব চৌধুরী এ এন্ড জে গ্রুপের পরিচালক।

বৈশ্বিক মহামারি করোনার এ দুর্যোগে এমপি পুত্রের ঈদ উপহার পেয়ে খুশি ছাত্রলীগ নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার ও শুক্রবার জেলার কবিরহাট উপজেলার কালামুন্সী বাজার সংলগ্ন নিজ বাসভবনে নেতাকর্মীদের হাতে ঈদের এ শুভেচ্ছা উপহার তুলে দেন সাবাব চৌধুরী।

সাবাব চৌধুরীর ব্যক্তিগত সহকারী জিয়াউর রহমান সম্রাট বলেন, বৈশ্বিক মহামারি করোনার এ দুর্যোগে জেলার কর্মহীন-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে একরামুল করিম চৌধুরী ফাউন্ডেশন। জেলার বাইরে সারাদেশে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ডাক্তার, পুলিশ, সাংবাদিকের পরিবারকে এ ফাউন্ডেশনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা দেয়া হয়েছে।

মহামারি করোনাভাইরাসের প্রার্দুভাব শুরুর প্রথম থেকেই এর প্রভাব মোকাবিলায় সাবাব চৌধুরীর বাবা নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী দিনরাত জেলাবাসীর স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। এ কাজে সম্মুখভাগে থেকে সহযোগিতা করছে ছাত্রলীগ। 

তিনি বলেন, দুর্দিনে কৃষকের ক্ষেতের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে ছাত্রলীগ। করোনা প্রতিরোধে জেলার প্রতিটি পাড়া-মাহল্লায় চালাচ্ছেন সচেতনতামূলক প্রচারণা। বিলি করেছেন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও ত্রাণ। এসব কাজে নিজেদের সীমাবদ্ধতার কথা কোথাও প্রকাশ করেনি ছাত্রলীগ। পবিত্র ঈদুল ফিতরের আনন্দটুকু যেন তাদের মুখে অটুট থাকে, তাই নোয়াখালী জেলা ছাত্রলীগ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, জেলা সদরের ১৩টি ইউপি ছাত্রলীগ, নোয়াখালী শহর ছাত্রলীগ, নোয়াখালী সরকারি কলেজ ছাত্রলীগ, সোনাপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগ।

এছাড়া সুবর্ণচর উপজেলার ৮টি ইউপি ছাত্রলীগ, ৩টি কলেজ ছাত্রলীগ, কবিরহাট উপজেলার ৭টি ইউপি ছাত্রলীগ, কবিরহাট পৌরসভা ছাত্রলীগ, কবিরহাট সরকারি কলেজ ছাত্রলীগ, বেগমগঞ্জের চৌমুহনী পৌর ছাত্রলীগ ও চৌমুহনী সরকারি এসএ কলেজ ছাত্রলীগের মোট দুই হাজার ৫০০ নেতাকর্মীকে এক হাজার থেকে পাঁচ হাজার টাকা পর্যন্ত প্রায় ২৭ লাখ টাকা ঈদ শুভেচ্ছা উপহার দেন সাবাব চৌধুরী।

তার বাবা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউপি আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের  মাঝে ঈদের শুভেচ্ছা হিসেবে নগদ টাকা বিতরণ অব্যাহত রেখেছেন।