ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নির্মানাধীন ভবনের দেয়াল ধসের ঘটনাস্থল পরিদর্শনে ইউএনও

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

সোনাইমুড়ী উপজেলার গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে জুয়েল ও আবদুল নামের ২ শ্রমিক আহত হওয়ার ঘটনাস্থল পরিদর্শণ করলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) টিনা পাল। সোমবার সকালে দ্বিতীয় তলার সিঁড়ি ঘরে কাজ করার সময় এ ঘটনা ঘটে।

আহত দুই শ্রমিক নোয়াখালী জেলার সুবর্ণচর এলাকার বাসিন্দা।   প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের ২য় তলার কাজ শেষে সিঁড়ি ঘরের কাজ করতে গেলে দেয়াল ধসে পড়ে। এসময় জুয়েল (২২) ও আবদুল (১৮) সিঁড়ি দিয়ে ধসে পড়া ইটের নিচে চাপা পড়ে।

আশপাশের শ্রমিক ও একালাবাসী দ্রুত তাদের উদ্ধার করে সোনাইমুড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের অবস্থার অবনতি দেখে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে উপজেলা নির্বাহী অফিসার টিনা পাল নির্মানাধীন ভবনের ধসে পড়া দেয়াল পরিদর্শন কালে ঠিকাদার সোহেল ও সহকারী প্রকৌশলী নজির আহমেদ উপস্থিত ছিলেন।