ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নিজাম উদ্দিন হাজারীর সাথে ফেনী রিপোর্টার্স ইউনিট

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২১  

ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর সাথে মতবিনিময়  করেছেন ফেনী রিপোর্টার্স ইউনিটির ২০২১ সালের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ। নবনির্বাচিত সভাপতি এনামুল হক পাটোয়ারী ও সাধারণ সম্পাদক আলী হায়দার মানিকের নেতৃত্বে এসময় সাবেক সভাপতি ও কার্যনির্বাহী সদস্য ওছমান হারুন মাহমুদ দুলাল, মোহাম্মদ শাহাদাত হোসেন ও আরিফুল আমিন রিজভী, সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন সিরাজী, সাবেক সাধারণ সম্পাদক শুকদেব নাথ তপন ও মাইন উদ্দিন, সহ-সভাপতি যতন মজুমদার, সহ-সম্পাদক ওমর ফারুক, কোষাধ্যক্ষ নুর উল্যাহ কায়সার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কিশান মোশাররফ, দপ্তর ও প্রচার সম্পাদক তোফায়েল আহম্মদ নিলয়, কার্যনির্বাহী সদস্য দিদারুল আলম, সদস্য আবুল কাশেম চৌধুরী ও এম এ জাফর প্রমুখ। নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ নিজাম উদ্দিন হাজারীকে ফুলেল শুভেচ্ছা জানান।

নিজাম হাজারী বলেন, আমি একটি দৈনিক পত্রিকার সম্পাদক। সুতরাং আমি আপনাদের সহকর্মী। আমার পক্ষ থেকে আপনাদের জন্য সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে। আপনারাও আমাকে অতীতের ন্যায় সার্বিক সহযোগিতা অব্যাহত রাখবেন বলে আমার বিশ্বাস।