ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ৩ পর্যটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২০  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মুছাপুর ক্লোজার সংলগ্ন ছোট ফেনী নদীর অংশে মাছ ধরতে গিয়ে তিন পর্যটক নিখোঁজ রয়েছেন।

শনিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মুছাপুর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম  চৌধুরী শাহীন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ২৩ জন পর্যটক সকালে ঘুরতে মুছাপুর ক্লোজারে আসেন। পরে তাদের মধ্যে থেকে ৭ জন ঝাঁকি জাল দিয়ে ছোট ফেনী নদীর মিষ্টি পানির অংশে মাছ ধরতে যান। একপর্যায়ে জোয়ারের পানিতে তলিয়ে গিয়ে তারা তিনজন এখনো নিখোঁজ রয়েছেন।

তিনি আরো জানান, কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। তবে এখন পর্যন্ত নিখোঁজ ৩ পর্যটকের কোনো সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজরা হলেন, ফেনী জেলার দাগনভূঞার দেবরামপুর গ্রামের ওমান প্রবাসী আনোয়ায়ার হোসেন, দেবরামপুর গ্রামের বাসিন্দা বসুরহাট বাজারের ব্যবসায়ী মেহেদী হাসান ও একই গ্রামের নজরুল ইসলাম স্বপন।

কোম্পানীগঞ্জ ইউএনও জিয়াউল হক মীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।