ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

নতুন বছরে কেন অসহায়ের মতো আকুতি জানাচ্ছেন মিমি?

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২১  

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। যিনি একজন সংসদ সদস্যও। নতুন বছরে আকাশের দিকে তাকিয়ে আকুতি মিমির। সূর্যের মায়াবী আলো তার মুখে এসে পড়েছে। কালো মাস্কটিও মুখে পরেছেন তিনি। কি বলতে চাইছেন? অসহায়ের মতো কি আর্জি জানাচ্ছেন তিনি? সবারই একই প্রশ্ন।

অসহায় তো বটেই। মানবসভ্যতার অসহায়তার সময় চলছে এখন। শুধুমাত্র অপেক্ষা আর আশা ছাড়া কিছুই করার নেই। সেই জন্য নতুন বছরের কাছে আকুতি তার। ২০২০ সালের মতো নতুন বছরটাও যেন মানবজাতির জন্য দুর্বিষহ হয়ে না ওঠে।

মিমি চক্রবর্তী তার ইনস্টাগ্রামে নতুন বছরকে শুভেচ্ছা জানিয়ে একটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘২০২১, অনেক আশা নিয়ে আছি। আর ঠকিয়ো না আমাদের’।

 

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

দুবাইয়ে বেড়াতে গিয়েছেন তিনি। দুবাইয়ের রাস্তাতেই একটি ছবি তুলেছেন। হলুদ রঙের স্কার্ট আর টপ পরে মুখে মাস্ক পরেছেন। আর সেই ছবির ক্যাপশনেই মিমি বছর শেষের আশার কথা জানালেন।

বুধবারও (৩০ ডিসেম্বর) একটি ছবি পোস্ট করে তিনি একই কথা লিখেছিলেন। পৃথিবীর কোটি কোটি মানুষের মতো মিমিরও নতুন বছরের কাছে একটিমাত্র চাহিদা। আবার সুস্থ হয়ে উঠুক পৃথিবী।