ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ধনী হওয়ার সংবাদ দেয় যেসব স্বপ্ন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

ঘুমালে স্বপ্ন সব মানুষই দেখে। ভালো-মন্দ সব ধরনের স্বপ্নই ঘুমের ঘোরে আসে। অনেকেই মনে করেন স্বপ্নের কোনো অর্থ নেই। যদিও বেশিরভাগ স্বপ্নই তেমন কোনো অর্থ বহন করে না। তবে কিছু কিছু স্বপ্ন আছে যেগুলোর দেখার পেছনে অর্থ রয়েছে।
এমনকি আপনার ধনী হওয়ার কথাও জানায় কয়েকটি স্বপ্ন। ভবিষ্যতে প্রচুর অর্থের মালিক হবেন এই স্বপ্নগুলো দর্শন করলে। চলুন তবে জেনে নেয়া যাক সেসব স্বপ্নগুলো সম্পর্কে-

শস্যদানা দেখা
স্বপ্নে কেউ যদি ফসল কাটার পর প্রচুর শস্যদানা তার চারপাশে ছড়িয়ে রয়েছে এমন স্বপ্ন ঘুমের মধ্যে দেখে, তবে তার অর্থ হলো অনেক কষ্টের পর বা পরিশ্রমের পর তিনি অনেক অর্থের মালিক হতে চলেছেন।

মাংসের টুকরো দেখা
স্বপ্নে কেউ যদি থালায় রান্না করা একটি মাংসের টুকরো দেখেন, তার অর্থ বর্তমানে তিনি যে পরিমাণ অর্থের মালিক, খুব শীঘ্রই তা বেড়ে হবে দ্বিগুণ বা তিন গুণ। তবে মনে রাখতে হবে, যদি কেউ এক টুকরো কাঁচা মাংসের স্বপ্ন দেখেন তার ফল হবে অশুভ ও বিপরীত।

প্রচুর মুদ্রা বা কয়েন বা নতুন টাকার বান্ডিল দর্শন
যে দিকে তাকান না কেন শুধু টাকার বান্ডিল আর বান্ডিল, এমন স্বপ্ন দেখার অর্থ তিনি বেশ সৌভাগ্যবান। এই স্বপ্ন আশাব্যঞ্জক অবস্থার কথা ঘোষণা করে। শীঘ্রই তিনি জাগতিক দিক থেকে প্রচুর অর্থের মালিক হতে চলেছেন, শুধু অর্থ নয় তার সঙ্গে সমস্ত ভোগের সামগ্রীর মালিক হতে চলেছেন।

যদি ৮ (আট) সংখ্যার স্বপ্ন দেখেন
৮ সংখ্যার স্বপ্ন মানে নিকট ভবিষ্যতে তিনি ভাবতে পারেন না এমন পরিমাণ অর্থের মালিক হতে চলেছেন। অধিকাংশ ক্ষেত্রে যারা এই স্বপ্ন দেখে থাকেন এবং দেখার পরে অর্থের মালিক হন, তাদের প্রথম জীবন খুব অর্থকষ্টের মধ্য দিয়ে কেটে থাকে।

সোনা বা সোনার তৈরি কিছু, বা সোনার গয়না দর্শন
স্বপ্নে সোনা বা সোনার তৈরি কিছুর স্বপ্ন দেখা সব সময়েই শুভ। এই স্বপ্নের অর্থ বর্তমান অবস্থা থেকে আরো ভাল অবস্থায় উত্তরণ, ব্যবসায়ে অতি নিকট ভবিষ্যতে প্রচুর অর্থ তার হাতে লাভ হিসেবে আসতে চলেছে। বা অন্য কোনো ভাবে তার কাছে অর্থ বা সম্পদ আসতে চলেছে। স্বপ্নে যদি কেউ দেখে থেকে তাকে কেউ সোনার তৈরি কিছু উপহার দিচ্ছে, এর মানে অচিরেই তার পদোন্নতি হতে চলেছে।

ক্ষীরসমুদ্রে সাঁতার কাটছে বা চারিদিকে শুধু দুধ আর মধু
এই জাতীয় স্বপ্ন পৃথিবীর সব দেশেই মানুষ দেখে থাকে খুব প্রাচীন কাল থেকে। এই জাতীয় স্বপ্নের ফল সব সময় খুব শুভ হয়ে থাকে। যারা এই স্বপ্ন দেখে, তারা সব সময় আর্থিক স্বচ্ছলতার মধ্যে দিন যাপন করে, তাদের কাছে অর্থের প্রাচুর্য কোনো সময় কমে না। বরং যেটাতেই হাত দিয়ে থাকে সেটাতেই সোনা ফলে। এরা চাকরি ও ব্যবসা যাই করুক না কেন খুব সহজ ভাবেই অর্থ রোজগার করে থাকেন। এরা যত দিন বেঁচে থাকে, কখনোই এদের মনে হয় না অর্থ রোজগার কমে যাবে।  

ছোঁ মারতে চলেছে এমন ঈগল দেখা
এই স্বপ্নের অর্থ, প্রচুর পরিশ্রমের সাফল্যপ্রাপ্তি। অনেক কষ্ট করে কোনো ব্যবসা দাঁড় করানো, তার থেকে মুনাফা অর্জন, টাকাকড়ি জমানো, বাড়ি বা গাড়ির মালিক হওয়া।