ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

তুচ্ছ ঘটনায় বৃদ্ধা নারীকে পিটিয়ে হত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুলাই ২০২০  

সুবর্ণচরে ধানের বীজ তলায় হাঁস পড়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় ঘটে। এ সময় আমেনা বেগম(৫৫)নামের এক বৃদ্ধা প্রতিপক্ষের লাঠির আঘাতে গুরুতর আহত হয় । পরে চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালী সদর হাসপাতালে বিকেলের দিকে আহত বৃদ্ধা মহিলার মৃত্যু হয়। এ ঘটনায় উভয় পক্ষের নারীসহ আরও অন্তত ৭জন আহত হয়েছে।

 উপজেলার চর হাসান ভূঁইয়ার হাট গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আমেনা বেগম উপজেলার চরজব্বার ইউনিয়নের ২নং ওয়ার্ডের চর হাসান ভূঁইয়ার হাট গ্রামের তছিরের বাড়ির শাহ আলম’র স্ত্রী। আহতরা হলেন, সুজন,আলমগীর,শামীম,শিপন,কামাল,আজাদ,লাকী বেগম।

স্থানীয় ও পুলিশের ভাষ্য , সকালের দিকে নিহত আমেনা বেগম’র পালিত হাঁস প্রতিবেশী সেকান্তর বাড়ির কবিরের স্ত্রী হালিমা বেগমের ধানের বীজ তলা নষ্ট করলে তারা কয়েকটি হাঁস আটক করে। এরপর আমেনার ছেলে রহিম প্রতিবেশী সঙ্গে বাকবিতন্ডায় লিপ্ত হন।বাক্বিতন্ডার এক পর্যায়ে নিহত বৃদ্ধার ছেলে রহিম ধানের বীজ তলার মালিক কবিরের স্ত্রীকে মারধর করে । একপর্যায়ে হালিমার ছেলে আলমগীর তার মাকে মারধরের খবর পেয়ে রহিমের বৃদ্ধা মা আমেনা বেগমকে লাঠি দিয়ে আঘাত করলে ওই বৃদ্ধা ঘটনাস্থলে অচেতন হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

অপরদিকে, দুপুর ২টার দিকে নিহত আমেনা বেগম’র ছেলে রহিমের হামলায় প্রতিপক্ষের আরও ৭জন আহত হয়েছে। এর মধ্যে কবিরের ভাগ্নে সুজন (২৩), কে গুরুত্বর আহত অবস্থায় প্রথমে নোয়াখালী সদর হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

চরজব্বার থানার অফিচার ইনচার্জ (ওসি) মো. সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।