ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ড্রাইভিংয়ের চাকরি করতে এসে দুর্ঘটনায় প্রাণ গেল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ জুন ২০২১  

একমাস আগে ড্রাইভিংয়ের চাকরি হারায় মিরাজ। আবারো চাকরির খোঁজে ছিলো সে। বৃহস্পতিবার রাতে চাকরির পাওয়ার জন্যই ফখরুল আলমের গাড়ীর চালক বেলালের সাথে রওনা হয় নোয়াখালীর উদ্দেশ্যে। ‘বদলি’ ড্রাইভার হিসেবেই হয়তো তাকে পরখ করে দেখতে চেয়েছিলেন ফখরুল আলম। কিন্তু বিধিবাম। চালকের পাশে বসেই প্রাণ হারাতে হলো চালক মিরাজের। গতকাল শুক্রবার ভোর রাতে ঢাকা থেকে নোয়াখালী যাবার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুয়াগাজী এলাকায় জোড় কানন রেষ্টুরেন্টের সামনে ইউটার্নে শ্যামলী পরিবহনের বাসের ধাক্কায় প্রাণ হারান ঢাকার খিলগাওয়ের বাসিন্দা ফখরুল আলম, বেলাল এবং মিরাজ। গুরুতর আহত হন মাহবুব মাহবুব নামে আরো এজন।
এম্বুল্যান্স চালকের কাছ থেকে ফোন পেয়ে সকালে এসে কুমিল্লার ময়নামতি হাইওয়ে ক্রসিং থানায় আসেন মিরাজের ভাই ও বাবা। এসেই দেখেন মিরাজের মৃতদেহ সাদা ব্যাগে মোড়ানো। থানার লাশ ঘরে রাখা মিরাজের দেহ। ছেলের মরদেহের কাছেই যেতে পারেন নি শোকাহত বাবা। থানা গেটে কথা হয় বাবা মোবারক হোসেনের সাথে। কান্নাজড়িত কন্ঠে জানান, বেলাল বলেছিলো মিরাজকে চাকরি দিবে। তাই তাকে নিয়ে এসেছিলো। আমার ছেলে চাকরির খোঁজে জীবনটাই দিয়ে গেলো।
বাবার সাথেই আসা মিরাজের ভাই পুরোই নির্বাক। সে যেন বুঝতেই পারছে না- কি ঘটলো তাদের জীবনে। একাবার ভাইয়ের মরদেহের কাছে আরেকবার তার বাবার কাছে ছুটোছুটি আর অস্থিরতায় যে তার শোক কমছিলোই না।
পুলিশ জানায়, ১৮ জুন শ্রক্রবার ভোর রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকার শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো ব-১৫-২৫১৩) বাসের সাথে প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-গ ৩৯-৭৬৯১) মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে ৩ জন । আহত হয়েছে আরো এক জন। নিহত এবং আহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী। গত রাতে ঢাকার খিলগাও এলাকা থেকে প্রাইভেটকারটি নোয়াখালীর উদ্দেশ্যে রওনা হয়ে রাত ৩ টায় দুর্ঘটনায় পতিত হয়।
ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান জানান, কুমিল্লা সুয়াগাজীর জোড় কানন রেষ্টুরেন্টের সামনে প্রাইভেটকারটি ইউটার্ন অতিক্রম করার সময় অপর দিক থেকে আসা শ্যামলী পরিবহনের বাসটি ধাক্কা দেয়। এসময় প্রাইভেটকারের চার যাত্রীর মধ্যে  ঘটনাস্থলে দুজন নিহত হয় আর হাসপাতালে নেওয়ার পথে একজন নিহত হয় আর আহত হয় একজন। দুর্ঘটনাকবলিত বাস এবং প্রাইভেটকারটি পুলিশের হেফাজতে রয়েছে। বাসের চালক এবং সহকারী পলাতক রয়েছে।   
দুর্ঘটনায় নিহতরা হলেন- প্রাইভেটকারের মালিক লক্ষীপুর জেলার হামন্দী এলাকার ফখরুল আলম দুলাল, শেরপুর নলিতাবাড়ী এলাকার  বেলাল হোসেন, ঢাকার খিলগাও এলাকার মিরাজ। এছাড়া মাহবুব নামে এক ব্যাক্তি গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসাধীন আছেন।