ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

ডিম খাওয়ার জন্য পালিত কন্যাকে পৈশাচিক নির্যাতন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুলাই ২০২০  

ফেনীতে সামান্য ডিম খাওয়ার অপরাধে পালিত কন্যাকে নির্মম ও অমানুষিক ভাবে নির্যাতন চালিয়েছে বাবা মা। গভীর রাতে কান্না করায় মুমূর্ষু ও রক্তাক্ত অবস্থায় বাইরে ফেলে রেখে যায় পরিবার।পরে স্থানীয়রা র‌্যাবকে খবর দিলে তারা মৃদুলাকে উদ্ধার করে। বর্তমানে শিশুটি শরীরের ক্ষত জখমের কারণে হাসপাতালের বিছানায় ছটফট করছে ।

স্থানিয়রা জানায়, গৃহকর্তা জামাল উদ্দিন পরিবারে চার সন্তানই ছেলে মেয়ে সন্তান না থাকায় ছয় বছর আগে মৃদুলাকে ফেনীর ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের দরবারপুর গ্রামে নাজনিন আক্তারের মৃদুলার নানা নানু হতে দত্তক নেয়া। কিন্তু মেয়ে হিসেবে দত্তক আনা হলেও তাকে দিয়ে করানো হতো ঝিয়ের কাজ। একটু কাজের ব্যাঘাত ঘটলেই তার উপর চালানো হতো অমানুষিক নির্যাতন । গতকাল একটি ডিম খাওয়াকে কেন্দ্র করে তার উপরে চালানো হয় নির্যাতন । শুধু পিটিয়েই ক্ষ্যান্ত হয়নি, মুমূর্ষু ও রক্তাক্ত অবস্থায় রাতে বাইরে ফেলে তাকে
দুপুরে ফেনী শহরের রামপুর সৈয়দ বাড়ি সংলগ্ন মোস্তফা কমিশনারের বাড়ির নিচতলা হতে তাকে উদ্ধার করে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প।

পরে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করে, এ সময়ে অভিযুক্ত গৃহ কর্তা জামাল উদ্দিন ও গৃহকর্তী নাজমা আক্তারকে আটক করা হয়

ফেনী র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মোঃ নুরুজ্জামান বলেন, শিশু নাজনিনকে ৬ বছর পূর্বে ফুলগাজী হতে দত্তক নেয় অভিযুক্ত পরিবার। কিন্তু পরবর্তীতে তারা বাচ্চাটিকে কাজের মেয়ে হিসেবে পরিচালিত করে।গোপন সংবাদের আমরা খেবর পেয়ে ভিকটিম কে উদ্ধার করি অভিযুক্ত গৃহ কর্তা জামাল উদ্দিন ও গৃহকর্তী নাজমা আক্তারকে আটক করি, তাদের বিরুদ্ধে যথাযত আইনী ব্যবস্থা নেয়া হব মৃদুলা সুস্থ হলে সমাজ সেবা কার্যালয়ের মাধ্যমে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

ফেনী জেনারেল হাসপাতাল, আবাসিক মেডিকেল অফিসার মোঃ ইকবাল হোসেন জানান, বর্তমানে নাজনিনকে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়েছে।তবে তার শরীরের বিভিন্নস্থানে জখম থাকায় যন্ত্রণা অনুভব করছে।তবে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ব্যবস্থা গ্রহণ করা হবে।