ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ডাকাতের হামলায় বৃদ্ধা নিহতের ঘটনায় গ্রেপ্তার প্রধান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২০  

ফেনী সদরের ছনুয়ায় ডাকাতের হামলায় বৃদ্ধা নিহতের ঘটনায় গ্রেপ্তার প্রধান আসামী ওমর ফারুক (২৪) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বুধবার বিকালে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. জাকির হোসাইনের আদালতে চাঞ্চল্যকর এ মামলায় ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে।
 
পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, চলতি বছরের ৯ জুলাই রাতে ফেনী সদর উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের রেহান উদ্দিন ভূঞা বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ডাকাতদের নির্যাতনে কবির উদ্দিনের স্ত্রী সকিনা বেগম (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়। পরে নিহত বৃদ্ধার ছেলে মো. আশ্রাফুল ইসলাম অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে ফেনী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের মহিপাল এলাকায় অভিযান চালিয়ে মামলাটির অন্যতম সন্দেহভাজন আসামী ওমর ফারুককে আটক করা হয়। বুধবার ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তিনি ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করে জবানবন্দী দিয়েছেন।

আসামী ফারুক আদালতকে জানিয়েছেন তারা ওই রাতে চুরি করতে ওই বাড়িতে যান। এসময় বৃদ্ধ গৃহকর্তী সকিনা বেগম তাদেরকে বাধা দিতে চাইলে তার হাত বেধে রাখা হয়। এক পর্যায়ে এ অবস্থায়ই বৃদ্ধার মৃত্যু হয়। গ্রেপ্তার ফারুক পশ্চিম ছনুয়া এলাকার মনগাজি মিজি বাড়ির মো. জসিম উদ্দিনের ছেলে।
 
ফারুক আদালতকে আরো জানায়, ওই রাতের ঘটনায় তারা ৪ জন ছিলেন। দুই জন বৃদ্ধাকে বেধেছেন। বাকী দুইজন পাশের দুই কক্ষের নারীদের হাত ও মুখ বেধে ২টি সোনার চেইন ও নগদ ৩ হাজার টাকা চুরি করে নিয়ে যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোহাম্মদ ওমর হায়দার জানান, এর আগে আলোচিত মামলাটিতে আরো ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। কিন্তুু তাদের কাছ থেকে কোন তথ্য বের করা যায়নি। গতকাল ওমর ফারুককে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে ঘটনার বিষয়ে গুরুত্বপূর্ণ কিছু তথ্য পাওয়া গেছে। পরে তাকে আদালতের মাধ্যকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।