ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

টাকার বদলে প্রসাবের ব্যাগ নিয়ে চম্পট মারলো ছিনতাইকারীরা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২১  

দুই বস্তা লবন, দুই ডজন পটেটো চিপস, ডাব সেম্পু, ক্লিয়ার শ্যাম্পু ও হলিউড সিগারেট সহ বিভিন্ন ধরনের মালামাল পাইকারি ক্রয়ের জন্য দুই ব্যক্তি হাজির হয় একটি মুদি দোকানে। সেখানে বিভিন্ন মালামালের তালিকা করার এক পর্যায়ে দোকান মালিককে ধোকা দিয়ে ক্যাশ বাক্সের পাশে থাকা ব্যাগ নিয়ে দ্রুত মোটরসাইকেলযোগে ঘটনাস্থল ত্যাগ করে তারা।‌ তবে এ সময় টাকার ব্যাগের বদলে প্রসাবের ব্যাগটি নিয়ে যায় ছিনতাইকারীরা।

শনিবার বিকেলে সাড়ে চারটা দিকে বরগুনা পাথরঘাটার পৌর শহরের কেন্দ্রীয় রাধাগোবিন্দ কালি মন্দিরের সামনে জয় স্টোরে এ ঘটনা ঘটে।

জয় স্টোরের মালিক বিপুল মিত্র জানান, দীর্ঘদিন ধরে তিনি মেরুদণ্ডের সমস্যার কারণে শুয়ে শুয়ে দোকানদারি করেন। এ কারণে বেশি হাঁটাচলা করতে পারেন না তিনি। প্রাকৃতিক ডাকে সাড়া দেয়ার জন্য তিনি একটি পাত্র ব্যবহার করতেন। যা পরবর্তীতে পলিথিনে মুড়ে একটি শপিং ব্যাগে রেখে দিতেন। কিন্তু বিকেলে মোটরসাইকেল যোগে দুজন অপরিচিত লোক এসে বিভিন্ন মালের তালিকা তৈরি করে আমাকে মালামালগুলো গুছাতে বলে অন্য খেয়াল ঘুরিয়ে আমার সেই প্রসাবের ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।

বিষয়টি হাস্যকর হলেও গুরুত্বসহকারে দেখছেন পাথরঘাটা বণিক সমিতির নেতারা। পাথরঘাটা বণিক সমিতির সাধারণ সম্পাদক অরুন কর্মকার জানান, হয়তো তারা ভুল করে টাকার ব্যাগের পরিবর্তে প্রসাবের ব্যাগটি নিয়ে গেছে, কিন্তু যদি তারা টাকার ব্যাগটি নিয়ে নিতো তাহলে পথে বসে যেতে হতো এই দোকানদারকে। 

তিনি আরো জানান এ বিষয়টি আমরা বিভিন্ন সিসিটিভির ফুটেজ অনুসন্ধান করে ছিনতাইকারীদের সনাক্ত করতে চেষ্টা করছি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাব উদ্দিন জানান, এখন পর্যন্ত এ বিষয়ে থানায় কোনো অভিযোগ আসেনি। তবে বিষয়টি গুরুত্বসহকারে দেখা হবে।