ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

জয়াগ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

নোয়াখালী জয়াগ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার গুনগত মান উন্নয়ন শীর্ষক আলোচনা সভা ও ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
১৫-ই জানুয়ারী বুধবার অত্র বিদ্যালয়ের মাঠে
অত্র বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ সভাপতি,চাটখিল উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও চাটখিল উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির এর সভাপতিত্বে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ সংসদ সদস্য এইচ,এম,ইব্রাহীম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন অনেক হয়েছে। এখন শিক্ষার মান বৃদ্ধিতে সবাইকে কাজ করতে হবে। বিশেষ করে এ ব্যাপারে শিক্ষকদের ভূমিকা থাকতে হবে সবচেয়ে বেশি। তিনি আরো বলেন, প্রধান মন্ত্রীর আমলে কোন মাদক ব্যবসায়ী সন্ত্রাসী-চাঁদাবাজদের ঠাঁই হবে না। আগামী ২১ফেব্রুয়ারি জয়াগ ইউনিয়ন কে মাদকমুক্ত ঘোষণা করবেন।

সভাপতি জাহাঙ্গীর কবির বলেন, মসজিদ মাদ্রাসার উন্নয়ন ও সুরক্ষিত রাখতে বর্তমান সরকার গুরুত্ব দিয়ে যাচ্ছে। সামাজিক আন্দোলনের মাধ্যমে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত দেশ গঠনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। অবকাঠামোর জন্য কোন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম যাতে ব্যাহত না হয় সে ক্ষেত্রে বর্তমান সরকার নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নের ধারাবাহিকতা সারাদেশে দ্রুতগতিতে এগিয়ে চলছে। এতেই প্রমাণ হয় বর্তমান সরকার শিক্ষাবান্ধব।
সহকারি প্রধান শিক্ষক আইনুল, শফিকুল ইসলাম এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, জয়াগ মহাবিদ্যালয় ও ওমর আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ ফারুকুর রহমান, সোনাইমুড়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোস্তফা হোসেন, সোনাইমুড়ি উপজেলা নির্বাহি অফিসার টিনা পাল, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ,ফ,ম,বাবুল (বাবু), সোনাইমুড়ী থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সামাদ (পিপিএম), ১নং জয়াগ ইউনিয়ন চেয়ারম্যান শওকত আকবর পলাশ, ১নং জয়াগ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সালেহ আহমদ বাবুল সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী বৃন্দ এবং চাটখিল-সোনাইমুড়ী উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।