ব্রেকিং:
গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই অবশেষে ন্যাটোর সদস্যপদ পেলো সুইডেন বাজারে নেই নতুন দামের সয়াবিন তেল, দাম বেড়েছে সবকিছুর ভারতে পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮ কার্গো জাহাজে হুথিদের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৩ চলছে কর্মযজ্ঞ, অক্টোবরে শাহজালালের তৃতীয় টার্মিনাল চালু আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী ১০ রাষ্ট্রদূতকে দেশে ফেরার নির্দেশ ইঞ্জিন বিকল, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

জীবনসঙ্গী হিসেবে নোয়াখালীর ছেলেদের কেন মেয়েরা পছন্দ করে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

বাংলাদেশে এখন চলছে বিয়ের হিড়িক, শীতকালকে অনেকে বিয়ের সিজন বলেই মনে করেন। তাইতো সবাই নিজের বিবাহ উপযুক্ত সন্তানের জন্য উপযুক্ত পাত্র-পাত্রীর সন্ধানে নেমে পড়েন।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে জীবনসঙ্গী হিসেবে নোয়াখালীর ছেলেদের ফার্স্ট চয়েস লিষ্টে রেখেছেন পাত্রী এবং পাত্রীর অবিভাবকরা।


 
কারণ হিসেবে জানা গেছে নোয়াখালীর ছেলেরা অনেক কেয়ারফুল হয় এবং তারা মেয়েদেরকে অনেক সম্মান করে। তারা অনেক কর্মঠ এবং পরিশ্রমী হয়। সবচেয়ে বড় গুণ হচ্ছে নোয়াখালীর ছেলেরা অনেক রোমান্টিক হয় তারা সঙ্গীকে অনেক ভালোবাসতে জানে যার কারণে সবার আগ্রহ নোয়াখালীর ছেলেদের প্রতি।

এছাড়া তারা বরিশাল কুমিল্লা অঞ্চলের পুরুষের মত বউ পিটায় না।

নোয়াখালীর ছেলেরা বিয়ে করলে একজনকেই করে এবং বিয়ের পরে কারো সাথে পরকিয়া করে না। এজন্য নোয়াখালীর ছেলেদের প্রতি পাত্রীদের আস্থা এবং বিশ্বাস অনেক বেশী।

এদিকে কয়েকজনের সাথে কথা বলে জানা গেছে, নোয়াখালীর ছেলেদের অতিরিক্ত চাহিদা থাকার কারণে পাত্র সংকটে ভুগছেন, বিবাহ উপযুক্ত হলেই দেরি না করে লুফে নিচ্ছেন সাথে সাথে।