ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

জমকালো আয়োজনে শেষ হলো বিপিএলের উদ্বোধন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষভাবে আয়োজিত হচ্ছে এবারের বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)। জমজমাট আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। দর্শকদের মাতিয়ে গেলেন সালমান-ক্যাটরিনা। 
উদ্বোধনী অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন সালমান ও ক্যাটরিনা। আলাদা আলাদা পারফরম্যান্স করলেও ঘড়ির কাটা প্রায় ১১টায় একসঙ্গে মঞ্চে উঠেন দুজন। তবে মাত্র একটি গানেই দ্বৈত নাচ পরিবেশন করেন তারা। এ জুটির জনপ্রিয় ছবি টাইগার জিন্দা হ্যায়'র 'সোয়াগ সে সোয়াগত' গানে মঞ্চ শেয়ার করেছেন তারা। একটি মাত্র পরিবেশনা হলেও ‘এক থা টাইগার’ খ্যাত এ জুটি মুগ্ধতা ছড়িয়ে গেলেন এদেশের ভক্তদের মাঝে।

এর আগে সালমান খান ‘তেরে নাল আয়ে, মুন্নি বদনাম হুয়ি, বেবি কা বেশ পাছান্দ হে, জুমবে কি রাত, স্লো মোশন, সোয়াগ সে সোয়াগত’ গানে নাচ পরিবেশন করেন। আর ‘ধুম মাচালে ধুম, কালা চশমা, সোয়াগ সে সোয়াগাত’ এই তিনটি গানের সঙ্গে নেচেছেন ক্যাটরিনা কাইফ।

পারফরম্যান্স শুরুর আগে যখন সনু নিগম গান গাইছিলেন তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঙ্গে প্রেসিডেন্ট বক্সে কুশল বিনিময় করেন সালমান-ক্যাটরিনা। এ সময় টেলিভিশনের পর্দায় হাস্যোজ্বল দেখা যায় প্রধানমন্ত্রীকে। শেখ হাসিনাকে কাছে পেয়ে উচ্ছ্বাস করতে দেখা গেছে সালমান-ক্যাটরিনাকে। সনু নিগম ছাড়াও শুভ, রেশমি, জেমস ও কৈলাশ খের মঞ্চ মাতিয়ে যান। 

প্রসঙ্গত, আগামী ১১ ডিসেম্বর থেকে বিপিএলের খেলা শুরু হবে। এবারের আসরে মোট সাতটি দল-  ঢাকা প্লাটুন্স, চটগ্রাম চ্যালেঞ্জার্স, কুমিল্লা ওয়ারিয়র্স, খুলনা টাইগার্স, রাজশাহী রয়্যালস, রংপুর রেঞ্জার্স ও সিলেট থান্ডার্স অংশ নেবে। ঢাকা, সিলেট এবং চট্টগ্রামে বিপিএলের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।