ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ছিন্নমূল মানুষের পাশে ফের অধ্যক্ষ এম সাত্তার ট্রাস্ট

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ মে ২০২১  

করোনা মহামারিতে অসহায় হয়ে পড়া ছিন্নমূল মানুষের পাশে ফের সহায়তা নিয়ে দাঁড়িয়েছে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট। ৭ এপ্রিল শুক্রবার ট্রাস্টের উদ্যোগে ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়কের মান্দারী-দত্তপাড়া এলাকায় ভাসমান ও ছিন্নমূল দুস্থদের মাঝে শাড়ি, লুঙ্গি, ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তার। এর আগে সকাল থেকে সদর উপজেলার দত্তপাড়া, বাঙ্গা খাঁ, হাজিরপাড়া ও লাহারকান্দি ইউনিয়নে ১২শ পরিবারের মাঝে খাদ্য ও ঈদ উপহার পৌঁছে দেন তিনি।
এছাড়া গেল বছর শুরু হওয়া করোনা কারণে লকডাউনে ঘরবন্দি অসহায় ও দুস্থ মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়ে এলাকাজুড়ে প্রশংসা কুড়িয়েছেন মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বপালন করা অধ্যক্ষ এম এ সাত্তার। ওই সময়ে রাস্তার পাশে ফুটপাতে ভাসমান মানুষের মাঝেও খাবার বিতরণ করেন।
জানা যায়, পবিত্র ঈদুল ফিতর ও চলমান লকডাউনে সামর্থ্যবানরা ঠিকঠাক চলতে পারলেও দেশের এক বৃহৎ জনগোষ্ঠী চরম ভোগান্তির মধ্যে দিন কাটাচ্ছে। এদের মধ্যে দিনমজুর আর ছিন্নমূল মানুষেরা বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে। তাই অতিতের মত এবারও অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট এসব ছিন্নমূল ও কর্মহীন মানুষদের পাশে এগিয়ে আসার ক্ষুদ্র প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। আগামীকাল চন্দ্রগঞ্জ ইউনিয়ন সহ বেশ কয়েকটি ইউনিয়নে এসব সামগ্রী বিতরণ করার কথা রয়েছে।

ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, দত্তপাড়া ইউপি চেয়ারম্যান আহসানুল কবির রিপন, দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সহ স্ব স্ব ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।