ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ছাত্রলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ মে ২০২০  

সারা দেশে প্রানঘাতী করোনার কারণে নিম্ম আয়ের খেটে খাওয়া মানুষ গুলো যখন কর্মহীন ঠিক সেই সময়ে তাদের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে ঈদ সামগ্রী বিতরণ করেছে ছাত্রলীগ নেতা আব্দুল হাকিম আকাশ।

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার চরকিং ইউনিয়নে হতদরিদ্র ও দুস্থ অসহায় মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে গত ৩দিন ধরে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায় করোনা ভাইরাসের প্রভাবে অনেক মধ্যবিত্ত সাধারণ মানুষ গুলো কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে। সামনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সেই সকল অসহায় মানুষদের কথা চিন্তা করে ছাত্রলীগ নেতা আব্দুল হাকিম আকাশ তার ব্যক্তিগত অর্থায়নে ১৬০টি পরিবারের মাঝে এ সকল ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

আব্দুল হাকিম আকাশ বলেন, করোনা দুর্যোগকালীন সময়ের প্রথম থেকে বিভিন্ন সহায়তা নিয়ে সামর্থ অনুযায়ী সাধারণ মানুষের পাশে ছিলাম। অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি কতে নিতে আমার এ ক্ষুদ্র প্রয়াস। মানবিক সহায়তায় ছাত্রলীগের পাশাপাশি সমাজের সকল বৃত্তবানেরা যেন এগিয়ে আসেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম রাজু বলেন, করোনা ভাইরাসে হাতিয়া উপজেলা ছাত্রলীগ শুরু থেকে বিভিন্ন কার্যক্রমে আংশ নিয়েছে। মানবিক কাজে এগিয়ে আসায় আব্দুল হাকিম আকাশকে ধন্যবাদ জানায়। সে সাথে উপজেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতা কর্মীদের সামর্থ অনুযায়ী এগিয়ে আসার আহব্বান জানান।