ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

চৌমুহনীর লঙ্গনখানায় অসহায় ছিন্নমূল মানুষের পাশে SSC (1972-2020)

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুলাই ২০২০  

মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন চলাকালীন সময় অসহায় ছিন্নমূলের মানুষের খাওয়ানোর লক্ষে নোয়াখালী বেগমগঞ্জ ভাসমান মানুষের জন্য লঙ্গনখানা খুলেছে উপজেলা প্রশাসন। অন্যান্য সামাজিক সংগঠনের পাশাপাশি ছিন্নমূলের মানুষের পাশে দাঁড়িয়েছেন ফেসবুক গ্রুপ SSC (1972-2020) Students of Noakhali.  শুক্রবার ( ৩ জুলাই) ৩০০ জন মানুষের দুপুরের খাবার আয়োজন করেন গ্রুপটি। এসময় উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মাহবুব আলম, পৌর মেয়র জনাব আখতার হোসেন ফয়সাল।বিশিষ্ট ব্যবসায়ী বৃন্দ এবং হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা ও এসএসসি (১৯৭২-২০২০) স্টুডেন্ট'স অব নোয়াখালী গ্রুপের ক্রিয়েটর এডমিন রিমন ভূঁইয়া এবং অন্যান্য ব্যক্তিবর্গ।

এ সময় উপস্থিত বিশিষ্ট ব্যক্তিবর্গরা সামাজিক কার্যক্রমকে সাধুবাদ জানান। এবং সবাইকে উৎসাহিত করেন। অসহায় দরিদ্রদের খাবার আয়োজনের ব্যাপারে গ্রুপের ক্রিয়েটর এডমিন রিমন ভাইয়ের কাছে জানতে চাইলে উনি বলেন এটা আমাদের নৈতিক দায়িত্ব থেকে করা, আমরা SSC (1972-2020) Students of Noakhali আমাদের সেবামূলক কার্যক্রম আমরা চালিয়ে যাবো ইনশাআল্লাহ। এ সময় রিমন ভূঁইয়া আরো বলেন আমাদের সংগঠনে মূল কার্যক্রমগুলো অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো।আমি সকল সংগঠনের প্রতি আহবান জানাই আপনারা নিজ নিজ অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী অসহায় দরিদ্রদের পাশে দাঁড়ান।