ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

চাটখিলে অ‍্যাকটিভ গ্রুপের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ মে ২০২০  

নোয়াখালীর চাটখিল উপজেলার করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া প্রতিটি ইউনিয়নে গরীব-দুঃখী, হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে অ্যাকটিভ গ্রুপের পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করেছেন অ‍্যাকটিভ গ্রুপের প্রতিষ্ঠাতা ও চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

আজ বৃহস্পতিবার সকাল থেকে বিতরণ কার্যক্রম শুরু করা হয়। প্রাথমিকভাবে প্রথম ধাপে ১০ হাজার পরিবারের মাঝে বাড়ি-বাড়ি গিয়ে এই এই ইফতার সামগ্রী পৌছে দেয়া হচ্ছে।

সামাজিক দূরত্ব বজায় রাখার স্বার্থে কোন জনসমাগম না করে অ‍্যাকটিভ ফাউন্ডেশনের সদস্য ও স্বেচ্ছাসেবীরা চাটখিল উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রতিটি বাড়ি-বাড়ি গিয়ে এসব ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছে।

এসময় আলহাজ্ব জাহাঙ্গীর কবির জানান, অ‍্যাকটিভ গ্রুপের পক্ষ থেকে রোজার শুরুতে মানুষকে খাদ্য সামগ্রী দিয়েছি যাতে তারা রোজার মাসে পরিবার-পরিজন নিয়ে অভুক্ত না থাকে। তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি আমাদের সবার ব্যক্তি উদ্যোগে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া উচিত। আমার এই ত্রাণ কার্যক্রম করোনা সংকট যতদিন থাকবে ততদিন অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন চাটখিল উপজেলার নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভুসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।