ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

চাটখিল উপজেলায় ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যা করলেন ভাসুর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

নোয়াখালীর চাটখিল উপজেলায় ভাসুরের বিরুদ্ধে ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর ভাসুর শাহজাহান সাজু পরিবারসহ পালিয়ে গেছেন।
সোমবার রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। নিহত গৃহবধূ মরিয়মী বেগম উপজেলার উত্তর রামনারায়ণপুর গ্রামের আলী আকবর খলিপার বাড়ির প্রবাসী ফেয়ার হোসেনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও গৃহবধূর পরিবারের লোকজন জানান, পারিবারিক কলহের জেরে সোমবার বিকেলে মরিয়মীর সঙ্গে তার ভাসুর শাহজাহান সাজুর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সাজু ক্ষিপ্ত হয়ে একটি দা দিয়ে মরিয়মীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা মরিয়মীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে ঘটনার পরপরই গৃহবধূর ভাসুর শাহজাহান সাজু পরিবারসহ পালিয়ে গেছেন।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহের ময়নাতদন্ত শেষে ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।