ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

গ্যাস বিস্ফোরণ মায়ের পর মেয়েরও মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ মার্চ ২০২১  

ফেনীর শহরেের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের শফিক ম‌্যানসনে গ্যাস বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মা মেহেরুন্নেসা লিপির (৪০) মৃত‌্যুর পর মেয়ে হাফসাও (১৪) মারা গেছেন।
বৃহস্পতিবার (১১ মার্চ) ভোর রাতে ঢাকা মেডিক‌্যাল কলেজের বার্ন ইউনিটের তিনি মারা যান।
নিহত মেহেরুন্নেসা (৪০) মাহবুবুল ইসলাম নামে এক দুবাই প্রবাসীর স্ত্রী। তার দুই মেয়ে ফারাহ ইসলাম (১৮) ও হাফসা ইসলাম (১৪)। তাদের বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলার করেরহাট গ্রামে।
দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন।
ওসি আলমগীর হোসেন জানান, বুধবার (১০ মার্চ)দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিক‌্যাল কলেজের বার্ন ইউনিটের মা মেহেরুন নেছা মারা যান। দগ্ধ হাফসা ইসলামের অবস্থা আশঙ্কাজনক ছিল। তিনি আইসিইউতে ভর্তি ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তিনি মারা যান।
এ ঘটনায় আরেক মেয়ে ফারাহ ইসলামকে (১৮) রিলিজ দেওয়া হয়েছে।
উল্লেখ‌্য, গত ৫ মার্চ রাত সাড়ে ১০টার ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের শফিক ম্যানসনের ৫ম তলায় গ্যাসভর্তি কক্ষে মশা মারার ইলেকট্রিক ব্যাটের স্পার্ক থেকে বিস্ফোরণ হয়ে মা ও দুই মেয়ে দগ্ধ হন।
বিস্ফোরণে মা ও দুই মেয়ের শরীরের অনেকাংশ পুড়ে যায়। তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে নিয়ে ভর্তি করা হয়েছিল।