ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

‘গুজব, জঙ্গীবাদ, মাদক ও দূর্নীতির বিরুদ্ধে পুলিশ সুপারের হুঁশিয়ার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

নোয়াখালী জেলার চাটখিল উপজেলা অডিটোরিয়ামে (চাটখিল উপজেলা প্রশাসন) উদ্যোগে এক মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং বিরোধী ও গুজব বিষয় নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাটখিল-সোনাইমুড়ী নোয়াখালী-১ আসনের মাননীয় সংসদ সদস্য। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় জেলা প্রশাসক, নোয়াখালী, মাননীয় পুলিশ সুপার, নোয়াখালী, চাটখিল উপজেলা চেয়ারম্যান, চাটখিল পৌর মেয়র, উপ-পরিচালক ইসলামী ফাউন্ডেশন, নোয়াখালী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার চাটখিল, নোয়াখালী। 

অনুষ্ঠানে চাটখিল উপজেলার ৫১০টি মসজিদের ঈমাম, চাটখিল উপজেলার ৯ ইউনিয়নের সকল চেয়ারম্যান ও মেম্বার, সকল কলেজ ও বিদ্যালয়ের অধ্যক্ষ ও প্রধান শিক্ষকগন। এ ছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানজন সহ ১০০০(একহাজার) এর অধিক লোকজন উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মাননীয় পুলিশ সুপার, নোয়াখালী মহোদয় সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করার জন্য একটি পক্ষ পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে মর্মে গুজব ছড়াচ্ছে। গুজবে কান না দেওয়ার জন্য তিনি উপস্থিত সুধীজনকে আহবান জানান এবং এই ব্যাপারে জন সচেতনতা সৃষ্টির জন্য কাজ করতে অনুরোধ করেন। তাছাড়াও মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে এবং মাদক, সন্ত্রাসও দুর্নীতির বিরুদ্ধে নোয়াখালী পুলিশের শক্ত অবস্থান সম্পর্কে উপস্থিত জনসাধারনকে অবহিত করেন এবং পুলিশের কোন সদস্য উক্ত অনৈতিক কাজে জড়িয়ে পড়লে পুলিশ সুপার, নোয়াখালী মহোদয়কে অবহিত করার জন্য অনুরোধ করেন।