ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যামেরার সামনেই আদর-সোহাগে ভরিয়ে দিলেন অঙ্কুশ, ভাইরাল মুহূর্ত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২১  

বাংলা টলিউডের অভিনেতাদের মধ্যে একজন পরিচিত মুখ হল অঙ্কুশ হাজরা। এখনো পর্যন্ত বেশ কিছু বাংলা সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে অভিনেতা অঙ্কুশকে। অভিনেতা কমেডি সিনেমাতেই বেশিরভাগ অভিনয় করেছেন। অভিনয়ের সময় বেশ হাসিখুশি থাকতেই পছন্দ করেন অভিনেতা।

অভিনেতার প্রিয় বান্ধবী ঐন্দ্রিলা, বান্ধবী বললে ভুল হবে তার একমাত্র প্রেমিকা। অভিনেতা অঙ্কুশ টেলিভিশনের বড় পর্দায় ও অপরজন ছোট পর্দার মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন। প্রায় ১০ বছর ধরে প্রেম করছেন এই জুটি। কিছুদিন আগে ‘ম্যাজিক’ সিনেমা দিয়ে ঐন্দ্রিলা ও বড় পর্দাতে ডেবিউ করলেন।এই নতুন ছবি ‘ম্যাজিক’ পরিচালনা করেছেন রাজা চন্দ। এই সিনেমা বেশ হিট হয় বক্সঅফিসে।

  •  

  •  

অনেকদিনের প্রেমের বসম্পর্ক তাদের কিন্তু এ বছরই তাদের প্রেমের শুভ পরিণয় হতে চলেছে। ২০২১ এ বিয়ে করবেন বলেছিলেন। এবার নির্দিষ্ট তারিখ না বললেও মাস বলে দিয়েছেন। এই বছর ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। তাদের বিয়ে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তাদের ফ্যানেরা । এই করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

 

অভিনয়ের ফাঁকে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন এই জুটি। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের খুনসুটি ও দুস্টুমির ভিডিও ও ছবি শেয়ার করে থাকেন। এর মধ্যেই এই জুটি প্রিওয়েডিং হানিমুন কাটাতে বিদেশে চলে গিয়েছেন। বছরের শুরুতে শিমলা, মানালী, পাঞ্জাব ঘুরে এলেও এবার নিজেদের প্রথম সিনেমা সাক্সস সেলিব্রেশনে চলে গেলে মালদ্বীপ।এবার অঙ্কুশ একটি রোম্যান্টিক ছবি শেয়ার করলেন। মালদ্বীপ বিচের ধারে একটি দোলনায় একে ওপরে কাঁধে হাত দিয়ে ছবি তুললেন। ক্যপশানে লিখলেন, ‘মুহূর্ত ‘। তাদের এই পোস্ট দেখে ফ্যানেরা তাদের অভিনন্দন জানায়। আর মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই লাভ বার্ডসের এই পোস্টটি।

 

 

এর মাঝেই জন্মদিন ঐন্দ্রিলার। যার ফলে এবছর একটু স্পেশাল তো হবেই নায়িকার জন্মদিন। তাই তো বুধবার গভীর রাতেই অঙ্কুশ ঐন্দ্রিলার জন্মদিন উপলক্ষে একটি অন্তঃরঙ্গ ছবি পোস্ট করেন। যেখানে অঙ্কুশকে দেখা গিয়েছে, হবু বউ ঐন্দ্রিলাকে জাপটে ধরে আদরে আদরে ভরিয়ে দিতে, তাও আবার মালদ্বীপের বিচে। সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।এ দিন রাতে বহু স্ত্রীর জন্মদিনের ছবি শেয়ার করে লেখেন, “HAPPYYYY BIRTHDAYYYYY.. loads and loaadsss of love..