ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কোম্পানীগঞ্জে ৪৯টি মসজিদ পেল সরকারি প্রণোদনা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ জুন ২০২০  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সরকারের বরাদ্দকৃত নগদ প্রণোদনা পেলো ৪৯ টি মসজিদ। এই উপজেলায় মোট ৩২৯ টি মসজিদকে এই প্রনোদনা দেওয়া হবে বলে জানানো হয়।

সোমবার (১ জুন) বসুরহাট পৌরহলে পৌরসভার ৪৯ টি মসজিদের ইমাম ও পরিচালনা কমিটির সভাপতির হাতে সরকারের বরাদ্দকৃত প্রণোদনা বাবদ নগদ পাঁচ হাজার টাকা করে বিতরণের মধ্য দিয়ে বিতরণ কার্যক্রম শুরু হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ফয়সাল আহমেদ,সহকারী কমিশনার( ভূমি) সুপ্রভাত চাকমা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি খিজির হায়াত খাঁন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ফয়সাল আহমেদ বলেন, করোনা পরিস্থিতিতে মসজিদগুলোতে সামাজিক দুরুত্ব বজায় রাখার স্বার্থে মুসুল্লীদের সমাগমে সরকারি বিধিনিষেধ রয়েছে। যেকারণে মসজিদের দৈনন্দিন আয় বন্ধ হয়ে যাওয়ায় সরকার মসজিদ পরিচালনার স্বার্থে এবং ইমাম-মোয়াজ্জিনদের কথা বিবেচনা করে ইসলামী ফাউন্ডেশন এই অর্থ বরাদ্দ দেন।সে অনুসারে উপজেলার ৩২৯ টি মসজিদে বরাদ্দ প্রদান করা হবে।জনদুরত্ব যেনো বজায় থাকে সেজন্য ধাপে ধাপে পৌরসভা ও ইউনিয়ন গুলোর মাঝে বিতরন করা হবে।যার অংশ হিসেবে আজ পৌরসভায় বিতরন করা হয়েছে।