ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

কোম্পানীগঞ্জে সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৯  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে দূর্নীতি প্রতিরোধ কমিটি(দুপ্রক)’র উদ্যোগে হতদরিদ্র, অসহায়, গৃহহীন শীতার্ত মানুষের মাঝে সহস্রাধিক কম্বল বিতরন করা হয়।
এ সময় বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, বসুরহাট পৌরমেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সল আহমেদ, কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক তাজ উদ্দিন শাহীন, দুপ্রক সদস্য ও সমাজ সেবক রফিক ইমাম প্রমুখ।
এ সময় শীতার্ত মানুষদের কাছে তাদের অনুভুতি জানতে চাইলে তারা বলেন,গতবারের চেয়ে এবার শীত বেশী পড়ছে। শীতে অনেক কষ্ট হয়। দুপ্রকের কম্বল পেয়ে ভালোই লাগলো। এছাড়াও এসময় দুপ্রকের পক্ষ থেকে জাতির সূর্য সন্তান মুক্তিযোদ্ধাদের সন্মান সূচক ৩০ টি কম্বল উপহার দেয়া হয়।
বিতরন অনুষ্ঠানে বসুরহাট পৌরমেয়র আবদুল কাদের মির্জা বলেন, যারা উপকুলবর্তী এলাকায় বাস করে, অসহায় যে মানুষ গুলো প্রচন্ড শীতের মধ্যে শীতের কাপড় দিয়ে দেহটুকু লুকানোর যাদের কিছু নেই, সে অসহায় মানুষের জন্য হাত বাড়িয়ে দেয়া আমাদের কর্তব্য। এসময় তিনি এমন উদ্যোগে দুপ্রক পরিবারের প্রশংসা করেন তিনি।
দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক তাজ উদ্দিন শাহীন বলেন, দুপ্রক পরিবার সদস্যের ও সচেতন ব্যক্তিবর্গের অনুদানে দুপ্রক কোম্পানীগঞ্জ শাখার উদ্যোগে এ কর্মযজ্ঞ গত কয়েক বছর চলছে। যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। আমরা চাই অসহায় মানুষের সাথে নিজেদের সুখ দুঃখ ভাগ করে নিতে আর সে লক্ষ্যে গত কয়েকদিন ব্যাপী বিভিন্ন স্পটে এক হাজারের অধিক কম্বল বিতরন করা হয়েছে যা আজকের বিতরনের মধ্যে কর্মযজ্ঞের সমাপ্তি করা হয়।