ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কোম্পানীগঞ্জে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে নির্যাতন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২০  

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় পাওনা টাকা চাওয়ায় হারুন অর রশিদ বাদশা (৫১) নামে এক হোটেল ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে টাকা দেনাদার স্থানীয় ইউপি মেম্বারের ছোট ভাই সেলিম (৪৫)। এঘটনায় ব্যাবসায়ী বাদশা থানায় অভিযোগ দেয়ার পর অভিযুক্তের ভাই মুনির মেম্বার ওই ব্যবসায়ীকে দোকান ছেড়ে চলে যাবার নির্দেশ দিয়েছেন বলে আহত ব্যবসায়ী বাদশা অভিযোগে জানান।

ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকালে উপজেলার চরহাজারী ৭নং ওয়ার্ড মাঝির টেক এলাকা তারা মিয়া মসজিদের সামনে। ব্যবসায়ী হারুন অর রশিদ বাদশা চরহাজারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আমেরিকা প্রবাসী তাজু মেম্বার বাড়ীর আবদুল হক সওদাগরের ছেলে।

অভিযুক্ত সেলিম একই ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মমিন মাঝি বাড়ীর মৃত মমিন উল্যাহ মাঝির ছেলে ও ওই ওয়ার্ডের মেম্বার মনির আহাম্মদ প্রকাশ মনির মাঝির ছোট ভাই।

আহত ছাদিয়া হোটেলের মালিক হারুন অর রশিদ বাদশা অভিযোগে জানান, অভিযুক্ত সেলিমের কাছে তিনি পাওনা ৭শ ৭৩ টাকা চাইলে সেলিম ক্ষুব্দ হয়ে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত আহত করে তাকে। এ সময় তার শোর চিৎকার শুনে স্ত্রী সামছুন নাহার, সিএনজি অটোবিক্সা চালক ভুট্টু ও অন্যান্যরা তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় তাকে পেটানোর সময় অভিযুক্ত সেলিম ব্যবসায়ী বাদশার শার্টের পকেটে থাকা ৬হাজার ৫০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এঘটনায় থানায় অভিযোগ দেয়ার পর বৃহস্পতিবার সকালে পুলিশ তদন্ত করে আসার পর অভিযুক্ত সেলিমের ভাই মনির মেম্বার ওই দিন দুপুরে ক্ষুব্দ হয়ে হোটেল ব্যবসায়ী বাদশাকে দোকান ছেড়ে চলে যাওয়ার নির্দেশ দেন। অভিযোগে আহত ব্যবসায়ী বাদশা আরো জানান, তিনি ও তার পরিবারের সদস্যরা ভয়, আতঙ্ক ও নিরাপত্তাহীনতায় আছে।

ব্যবসায়ী হারুন অর রশিদ বাদশা স্থানীয় ইউপি সদস্য মনির মেম্বারের ছোট ভাই হারুনের ভাড়া ঘরে গত দুই মাস যাবত হোটেল ব্যবসা করে আসছেন। এর আগেও ৩ বছর তিনি একই স্থানে ব্যবসা করছিলেন, কিন্তু মুনির মেম্বারের ভাই অভিযুক্ত সেলিমের অত্যাচারে ব্যবসা ছেড়ে দিয়েছিলেন।

অভিযুক্ত সেলিমের সাথে যোগাযোগোর চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তার ভাই স্থানীয় ইউপি সদস্য মনির মাঝি জানান, ঘরটির মালিক যেহেতু আমার ছোট ভাই হারুন, তদুপরি ব্যবসায়ী হারুন অর রশিদ বাদশা আমার ভাই সেলিমের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়ার কারনে ঘরটি ছেড়ে দিতে বলেছি।

বৃহস্পতিবার সকালে অভিযোগটির তদন্তে যান কোম্পানীগঞ্জ থানার এএসআই ইসমাইল হোসেন। ব্যবসায়ীকে নির্যাতনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তদন্তে গিয়ে স্থানীয় লোকজনের স্বাক্ষ্য নেয়া হয়েছে। শনিবার বিকেলের মধ্যে বিষয়টির মিমাংসা না হলে অভিযোগটি আদালতে পাঠিয়ে দেয়া হবে।