ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

কোম্পানীগঞ্জে কিশোরীর মরদেহ উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২১  

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরএলাহী ইউনিয়ন থেকে সুমাইয়া আক্তার (১৮) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (২০ জানুয়ারী) রাত ১২টার দিকে পুলিশ চরএলাহী ইউনিয়নের ৪নং ওয়ার্ড থেকে মরদেহটি উদ্ধার করে। নিহত সুমাইয়া আক্তার লক্ষীপুর জেলার জনৈক প্রবাসী গোলাম হোসেনের কন্যা। সে কোম্পানীগঞ্জের চরএলাহীর ৪নং ওয়ার্ডে ফুফাতো বোন জান্নাতুল ফেরদাউসের বাড়ীতে বসবাস করে আসছিলো।


পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, সুমাইয়ার মা তাদেরকে ছেড়ে অন্যত্র বিবাহবন্ধনে আবদ্ধ হলে সুমাইয়ার বাবা দ্বিতীয় বিয়ে করে। সৎ মা সুমাইয়াকে সহ্য করতে পারতো না। তাই সুমাইয়া কোম্পানীগঞ্জে চরএলাহীতে তার ফুূফাতো বোনের বাড়িতে থাকতো। তিন বছর আগে চরএলাহী ইউনিয়নের ১নং ওয়ার্ডের নুরুল হক রিয়াদের সাথে সুমাইয়ার বিয়ে হয়। কিন্তু দেড় বছর পূর্বে তাদের তালাক হয়। এসকল বিষয় নিয়ে সে মানসিকভাবে বিপর্যস্ত ছিল। গতকাল সন্ধ্যার দিকে পরিবারের সদস্যদের অগোচরে ফুফাতো বোনের বাড়ীতে সে বিষপান করে। পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।


কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহিদ্লু হক রনি মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণকরা হচ্ছে। পরিবারের অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।