ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

কোম্পানীগঞ্জে এএসপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জে (শিক্ষানবিস) এএসপির নাম ভাঙিয়ে চাঁদাবাজির ঘটনা ঘটেছে।

পরে পুলিশ এ ঘটনায় অভিযুক্ত চাঁদাবাজ ওয়ালি উল্যাহ মাহফুজ (৩৮), কে আটক করে। সে উপজেলার চরহাজারী ইউনিয়নের ধনিপাড়া গ্রামের ধনেরগো বাড়ির ডা.আহছান উল্যার ছেলে।
বুধবার (১৩ নভেম্বর) ৩টার দিকে চাঁদাবাজির অভিযোগে তাকে আটক করে পুলিশ। পরে একই দিন রাত ৯টার দিকে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

এর আগে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে গত (৪নভেম্বর) অতিরিক্ত পুলিশ সুপার (শিক্ষানবিস) ৩৬তম বিসিএস ব্যাসের মাহফুজুর রহমান’র নাম ভাঙ্গিয়ে অভিযুক্ত ব্যক্তি চাঁদাবাজির এ ঘটনা ঘটায়।

পরে এএসপি (শিক্ষানবিস) বিষয়টি জানতে পেরে নিরীহ ২টি পরিবারেকে চাঁদাবাজির টাকাগুলো উদ্ধার করে দেয়। পরে ভুক্তভোগী পরিবার গুলোর অনুরোধে অভিযুক্ত ব্যক্তিকে মানবিক দিক বিবেচনা করে কঠোর হুঁশিয়ারি দিয়ে ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিস) ৩৬তম বিসিএস’র সদস্য মাহফুজুর রহমান বলেন, আমি একটি শিশু নির্যাতন মামলার তদন্ত করতে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে যাই। পরে অভিযুক্ত ব্যক্তি আমার নাম ভাঙ্গিয়ে একেবারে অসহায় ২টি পরিবারের কাছ থেকে ৭হাজার টাকা চাঁদাবাজি করে। এ ঘটনা আজ বিকালে জানতে পেরে তাকে তাৎক্ষণিক আটক করা হয়। পরে তদন্ত করলে পুলিশের নাম ভাঙ্গিয়ে চাঁদাবজির সত্যতা পাওয়া যায়। পরে চাঁদাবাজির টাকা উদ্ধার করে অসহায় পরিবার গুলোকে ফেরত দেওয়া হয়। কিন্তু ভুক্তভোগী পরিবারের অনুরোধে মুচলেকা নিয়ে মানবিক দিক বিবেচনা করে তাকে আজ রাত ৯টার দিকে ছেড়ে দেওয়া হয়।