ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

কোম্পানিগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা : আটক ৩

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ মে ২০২০  

নোয়াখালী কোম্পানীগঞ্জের চরএলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোজাম্মেল হোসেনের নেতৃত্বে এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার ঘটনায় পুলিশ ৩জনকে আটক করেছে। তাদেরকে চরএলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ড থেকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হচ্ছে, চরএলাহী ৮নং ওয়ার্ডের মোস্তাফিজুর রহমান’র ছেলে ইমাম হোসেন (৫২), একই এলাকার আবু তাহের’র ছেলে মো.ইউনুছ (৩২), ওজি উল্যার ছেলে মনির হোসেন (৩২)।

নিহত মো. রাশেদ উদ্দিন (৩৫), একই ওয়ার্ডের হাসেম বাজার এলাকার আবুল হাসেম বাদী’র ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী ফেরদৌসের নেছা কোম্পানীগঞ্জ থানায় ১৬জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে ইউপি সদস্য মোজ্জামেল হোসেন সপরিবারে পলাতক রয়েছে।

এর আগে, উপজেলার চর এলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাংচিল এলাকার হাশেম বাজারে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রাত ২টার দিকে তার মৃত্যু হয়। স্থানীয়দের ভাষ্যমতে, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই দেলোয়ার জানান, নিহত রাশেদ চরএলাহী ৮নং ওয়ার্ড যুবলীগের কর্মী এবং স্থানীয় কিল্লার বাজারের বড় ব্যবসায়ী ছিল। পূর্ব শক্রতা এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আমাদের পরিবারের সাথে ইউপি সদস্য মোজাম্মেল হোসেন’র দ্বন্ধ চলছিল। গত কয়েক মাস থেকে মোজ্জাম্মেল’র নেতৃত্বে নিহত রাশেদ’র কাছে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করা হয়। না হলে চরএলাহী ইউনিয়নে তার সকল ব্যবস্যা বন্ধ করে দেওয়ার হুমকি দেয় মোজাম্মেল গ্রুপ। হুমকির রেশ ধরে গত ৭-৮ দিন নিহত রাশেদ নিজ বাড়ি ছেড়ে শ্বশুর বাড়িতে আশ্রয় গ্রহণ করে। পরে গতকাল শনিবার রাত সাড়ে আটটার দিকে রাশেদ কিল্লার বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে বসলে আগ থেকে ওঁৎপেতে থাকা মোজাম্মেল, ইকবাল, মেহেরাজ, বেচু মাঝি,ফকিরসহ ১৫ থেকে ২০জন হামলা চালিয়ে বেধড়ক মারধর করে কিল্লার বাজার থেকে রাশেদকে হাশেম বাজার নিয়ে হাত পায়ের রগ কেটে এবং এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। পরবর্তীতে চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যুর নাটক সাজানোর চেষ্টা করে মোজাম্মেল গ্রপের সেকন্ডইন কমান্ড ইকবালসহ অন্যান্য সদস্যরা। ইউপি সদস্য মোজাম্মেল হোসেন একাধিক মামলার আসামি।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোজ্জামেল মেম্বার ও দেলেয়ার গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ্বন্ধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে ৩জনকে আটক করেছে।