ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

কৃষকদের সাথে মতবিনিময়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ মার্চ ২০২১  

ফেনীর দাগনভূঞা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে রবি ২০২০-২১ অর্থ বছরের নোয়াখালী, ফেনী, লক্ষীপুর, চট্টগ্রাম ও চঁাদপুর কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় মাঠ দিবস ও কৃষকদের সাথে মতবিনিময় শুক্রবার উপজেলার জায়লস্কর ইউনিয়নের উত্তর নেয়াজপুর গ্রামে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষি মন্ত্রনালয়ের পরিকল্পনা অনুবিভাগের অতিরিক্ত সচিব ড. মো. আবদুর রৌফ।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফেনীর উপ-পরিচালক  মুহাম্মদ শহীদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা মো. রাফিউল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বাস্তবায়ন পরিবীক্ষন ও মূল্যায়ন বিভাগ কৃষি ও পানি সম্পদ সেক্টরের মহা-পরিচালক মো. আফজাল হোসেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রকল্প পরিচালক লুৎফর রহমান, কৃষি মন্ত্রনালয়ের পরিকল্পনা অনুবিভাগের উপ-সচিব সুজয় চৌধুরী, এনএফএলসিসি প্রকল্পের মনিটরিং ও মূল্যায়ন কর্মকর্তা জুলফিকার আলী, দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া, খামারবাড়ি ঢাকার আইসিটি উইং উৎপাদন অর্থনীতিবিদ স্বদেশ কুমার পাল, জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মিলন।
এছাড়াও বক্তব্য রাখেন, সরিষা চাষী বেলায়েত হোসেন, সূর্যমূখী কৃষক মাজহারুল মাস্টার, ট্রাইকো কম্পোস্ট কৃষাণী মোমেনা আক্তার প্রমুখ।

এ সময় উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জামাল হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা রনি মজুমদার, মোশারফ হোসেন, শফিক আহমেদ, ইউপি সদস্য জামাল উদ্দিন উপস্থিত ছিলেন। অতিথিবৃন্দ মিডটার্ম মূল্যায়নের অংশ হিসেবে বিভিন্ন প্রদর্শনী সেচ পাম্প, সয়াবিন, সূর্যমুখী, ট্রাইকো কম্পোস্ট পরিদর্শন করেন।