ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

করোনা থামিয়ে দিলো চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

বিশ্বজুড়ে এখন আতংকের এক নাম করোনাভাইরাস। এই ভাইরাসের প্রাদুর্ভাবে বিশ্বের অধিকাংশ ক্রীড়া ইভেন্টই এখন হুমকির মুখে। একেরপর এক ক্রীড়া ইভেন্ট স্থগিত হওয়ার ধারাবাহিকতায় এবার বিশ্বকাপ বাচজাইয়ে আর্জেন্টিনা-ব্রাজিলের লড়াইও পড়ল করোনার কবলে। এই দুই দলের ম্যাচসহ কনমেবল অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের সব ম্যাচ স্থগিতের ঘোষণা দিয়েছে ফিফা।

কিছুদিন আগে এশিয়ান অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের সব ম্যাচ স্থগিত করে ফিফা। এরপর লাতিন আমেরিকায় করোনাভাইরাসের অবস্থা পর্যালোচনা করে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা। পর্যবেক্ষণ শেষে এই অঞ্চলের ফুটবলের অভিভাবক সংস্থা কনমেবলের সঙ্গে আলোচনায় বসে ফিফা। তারপরই বাছাইপর্বের ম্যাচগুলো স্থগিতের সিদ্ধান্ত নেয়া হয়।

অবশ্য এরই মাঝে লিওনেল মেসি-সার্জিও আগুয়েরোকে নিয়ে বলিভিয়া ও ইকুয়েডরের বিপক্ষে বিশ্বকাপ বাছাই ম্যাচের দল দিয়েছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। সূচি অনুসারে ২৬ মার্চ বোকা জুনিয়র্সের মাঠ লা বম্বোনেরায় ইকুয়েডরের বিপক্ষে নামার কথা ছিল আলবিসেলেস্তেদের। এরপর ৩১ মার্চ বলিভিয়ার লা পাজে নামতো মেসির দল। 

এছাড়া ২০২২ কাতার বিশ্বকাপের বাছাইপর্বে বলিভিয়া ও পেরুর বিপক্ষে নামার কথা ছিল ব্রাজিলের। এই দুই ম্যাচের জন্য বেশ শক্তিশালী স্কোয়াড তৈরি করেছিলেন কোচ টিটে। ২৭ মার্চ পার্নামবুকোতে বলিভিয়ার বিপক্ষে ও এর চারদিন পর লিমায় পেরুর বিপক্ষে খেলার অপেক্ষায় ছিল সেলেসাওরা।

স্থগিত হওয়া ম্যাচগুলো কবে অনুষ্ঠিত হবে সে ব্যাপারে কিছু জানায়নি ফিফা। সবপক্ষের আলোচনার মাধ্যমে নতুন সময়সূচি নির্ধারিত করা হবে বলে জানানো হয়েছে।