ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

 বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চট্টগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী ও নব গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১২ নভেম্বর মঙ্গলবার চট্রগ্রামের আগ্রাবাদস্থ হোটেল জামান’স এ সমিতির সভাপতি জনাব নুরুজ্জামান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জনাব মোঃ শহীদুল্যাহ্ এর পরিচালনায় এই প্রতিষ্ঠা বার্ষিকী ও পরিচিত সভাটি অনুষ্ঠিত হয়।
সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মোতহের হোসেন নাসির এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্রগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতির আজীবন সদস্য, সাধারণ সদস্য ও নবগঠিত কার্যনির্বাহী কমিটির সদস্যগণ। পুষ্পস্তবক অর্পণ ও শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হয় নবগঠিত কমিটির পরিচিতি সভা। নবগঠিত কমিটির সদস্যগণ সমিতির আগামীর ভবিষ্যৎ অগ্রগতি নিয়ে নিজ নিজ কর্ম-পরিকল্পনা তুলে ধরেন। সাধারণ সম্পাদকের বক্তব্যে যুগ-উপযোগী কর্মপরিকল্পনা গুলো বাস্তবায়নের আশ্বাস দেন এবং সমিতির ভবিষ্যৎ দিক বিবেচনা করে দীর্ঘমেয়াদী কিছু কর্ম-পরিকল্পনা সম্পর্কে সবাইকে অবহিত করেন।
 
সমিতির সভাপতি আগামীর কর্মপরিকল্পনা বাস্তবায়নের সুনির্দিষ্ট দিকনির্দেশনা দেন এবং চট্টগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতিকে বাংলাদেশ ও চট্টগ্রামের অপার সম্ভাবনাময় সংগঠন হিসাবে উল্লখ্য করেন। সেই সাথে সর্বোপরি সকল কার্যক্রম ও পরিকল্পনার সাথে একাত্মতা প্রকাশ করে এগিয়ে যাওয়ার আশ্বাস দেন। পরিশেষে কেক কেটে সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন এবং রাতের খাবার গ্রহনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন এই সমিতির প্রতিষ্ঠাতা স্বপ্নদ্রষ্টা, সংগঠনের সবচেয়ে কর্মঠ ও নিবেদিতপ্রাণ জনাব ফয়জুন আনম চৌধুরী ঝন্টু ।
 
পরিচিতি সভায় আরো উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সহ-সভাপতি একরামুল হক বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, ১ম-সাংগঠনিক সম্পাদক আল হেলাল, ২য়-সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন, অর্থবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইয়াসিন সবুজ, ছাত্র বিষয়ক সম্পাদক শামসুদ্দিন শাওন, ধর্মবিষয়ক সম্পাদক আনোয়ার মির্জা, আইন বিষয়ক সম্পাদক দেলওয়ার হোসেন শিশির এবং ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক সালাউদ্দিন বাবলু।