ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

এএসআই’র হাতে ইউপি সদস্য লাঞ্ছিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ জুলাই ২০২০  

কোম্পানীগঞ্জের চরএলাহী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য কামাল উদ্দিনকে তুচ্ছ ঘটনায় লাঞ্ছিত করেছে কোম্পানীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইয়ামিন মিয়া।

সোমবার (১৩ জুলাই) দুপুর ৩টার দিকে উপজেলার চরএলাহী ইউনিয়নের ব্রেইলি ব্রিজ সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিক স্থানীয় এলাকাবাসীর মধ্যে উত্তেজনা দেখা দেয়।

ভুক্তভোগী ইউপি সদস্য জানান, কোম্পানীগঞ্জ থানার (এএসআই) ইয়ামিন মিয়া সঙ্গীয় ফোর্সসহ দুপুর ১২টার দিকে থানার পূর্ব নির্ধারিত কাজে উপজেলার চরএলাহী ইউনিয়নের যায়। কাজ শেষে থানায় ফেরার পথে চরএলাহী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম’র ছেলে ইকবাল হোসেন (২৬)’র মোটরসাইকেল আটক করে। এক পর্যায়ে কাগজ পত্র না থাকার অজুহাত দেখিয়ে তালবাহানা করে পাঁচ হাজার টাকা দাবি করে (এএসআই) ও তার সঙ্গীয় কনস্টেবল।

পরে ওই পথ দিয়ে আমি যাওয়ার পথে সাবেক চেয়ারম্যানের ছেলে বিষয়টি আমাকে অবহিত করলে আমি (এএসআই) ইয়ামিন মিয়ার সাথে আমার পরিচয় দিয়ে মোটরসাইকেল আটক করার কারণ জিজ্ঞাসা করি। এক পর্যায়ে (্এএসআই) ইয়ামিন আমার ওপর বেজায় ক্ষেপে গিয়ে আমাকে শারীরিক ভাবে লাঞ্ছিত করেন। স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন, ওই সময় (এএসআই) ইয়ামিন প্রত্যন্ত ওই অঞ্চলের একাধিক মোটরসাইকেল আটক করে টাকা নিয়ে মোটরসাইকেল ছেড়ে দেন।

এ বিষয়ে উপ-পরিদর্শক (এএসআই) ইয়ামিন মিয়া’র সাথে যোগাযোগ করলে তিনি দাবি করেন, ইউপি সদস্যের সাথে ভুল বুঝাবুঝি হয়েছে। বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান জানান, বিষয়টি আমি শুনেছি। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।