ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

‘এ সরকারই ডিজিটাল বাংলাদেশ গড়বে’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ জুলাই ২০১৯  

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের পাঁচ বছর দেশের মানুষের জন্য গুরুত্বপূর্ণ। এই পাঁচ বছরের মধ্যেই পদ্মা সেতু নির্মাণ শেষ হবে, আমরা মধ্যম আয়ের দেশ হবো, ডিজিটাল বাংলাদেশে গড়ে তোলা হবে।শনিবার দুপুরে মাদারীপুরের শিবচরে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

চীফ হুইপ বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হতো না। তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম না হলে আমরা উন্নত বাংলাদেশ পেতাম না। পদ্মা সেতুকে নিয়ে যে পরিকল্পনা সরকার এবং দেশ-বিদেশ থেকে নেয়া হচ্ছে, তার একটি অংশ এই শিবচরের মাটিতে হলে শিবচর উন্নত এলাকা হিসেবে পরিচিতি লাভ করবে। আমরাও সে লক্ষ্যেই কাজ করছি।

নূর-ই আলম চৌধুরী আরো বলেন, এরইমধ্যে শিবচরে শেখ হাসিনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, শেখ হাসিনা তাঁত পল্লী, আইসিটি ইনস্টিটিউট অ্যান্ড হাইটেক পার্ক, টেক্সটাইল ইনস্টিটিউট, আইএইচটি, জুট ইনস্টিটিউট, বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইসিটি ফ্যাকাল্টিসহ বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন, মাদারীপুরের ডিসি ওয়াহিদুল ইসলাম, এডিশনাল এসপি উত্তম কুমার পাঠক, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খান, শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, ইউএনও মো. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ।