ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

ঈদে ফেনীতে ফিরলে বাধ্যতামূলক কোয়ারেন্টিন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ মে ২০২০  

ঈদে ফেনীতে ফিরে এলে বাধ্যতামূলক ১৪দিন কোয়ারেন্টিনে থাকতে হবে- জানিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। গতকাল  রবিবার (১৭ মে) জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে পবিত্র ঈদুল ফিতর উদযাপন ও চলমান পরিস্থিতিতে করণীয় বিষয়ে জনপ্রতিনিধিদের সাথে আয়োজিত সমন্বয় সভায় এ কথা বলেন সাংসদ। 

জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে আয়োজিত সভায় নিজাম উদ্দিন হাজারী বলেন, ফেনীর মানুষের নিরাপত্তা আমার কাছে সবার আগে।

 

সময় তিনি ঈদের ছুটিতে অন্য জেলা হতে ফেনীতে আসতে নিরুৎসাহিত করতে প্রদক্ষেপ গ্রহণ করার জন্য সকল জনপ্রতিনিধিদের নির্দেশনা প্রদান করেন এবং পুলিশপ্রশাসনকে ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান। এছাড়াও শহরের সিএনজি ও রিকশা চলাচল নিয়ন্ত্রণ করতে ব্যবস্থা গ্রহণে পুলিশ সুপারকে অনুরোধ করেন।

কেউ ফেনী এলে বাধ্যতামুলক কোয়ারেন্টিনে থাকা, এ সময় নিয়ম অমান্য করে বাজারে যাওয়া, মসজিদে যাওয়া রোধে উপজেলা ও ইউনিয়ন ব্যাপী মাইকিং করার জন্য জনপ্রতিনিধিদের নির্দেশনা দেন তিনি। যে বাড়িতে বাইরে থেকে মানুষজন আসবে সে বাড়ি লকডাউন ঘোষনা দেবার কথা বলেন তিনি।

সভায় সরকারি নির্দেশনা মেনে ঈদের জামাত আদায় করার জন্য নির্দেশনা প্রদান করেন তিনি। তিনি বলেন, ঈদের জামাতের পর দয়াকরে কেউ কোলাকুলি ও হাত না মিলাবেন না।

জেলার কোথাও প্যান্ডেল করে ঈদের জামাত না করার জন্য সকল পর্যায়ের জনপ্রতিনিধিদের নির্দেশনা দেন এমপি। এই নিয়ম অমান্য কারীদের বিরুদ্ধে আইনি ব্যাবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।