ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আসল অপূর্ব উধাও!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

টিভি নাটকের অপ্রতিদ্বন্দী অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। দীর্ঘদিন ধরে যিনি উপহার দিয়ে যাচ্ছেন একের পর এক সফল নাটক। তার নাটক মানেই দর্শকের কাছে আলাদা কিছু। টিভির বাইরে ইউটিউবেও যার নাটক লাখ লাখ ভিউ হয়। সবাই থাকে হিট নায়ক বলেই মনে করেন। তবে সেই হিট নায়ককে খুঁজে পাচ্ছে না ভক্তরা। তবে বাস্তবে নয় ফেসবুকে। এই অভিনেতার আসল ফেসবুক আইডি উধাও হয়ে গেছে। 

অর্থাৎ আবারো অপূর’র ফেসবুক আইডি হ্যাকড হয়েছে। গেলো ৯ সেপ্টেম্বর হ্যাকার তার আইডি’টি হ্যাকড করে নিজেই অপূর্ব সেজে নানান ধরনের স্ট্যাটাসও দিয়েছেন। এমনভাবে স্ট্যাটাস দিয়েছে যাতে মনে হচ্ছে অপূর্ব’ই স্ট্যাটাস দিচ্ছেন।  কয়েকটি স্ট্যাটাস দেয়ার পর আর খুঁজেও পাওয়া যায়নি অপূর্বর আইডিটি। 

অপূর্ব বলেন, এর আগেও আমার ফেসবুক আইডি হ্যাকড হয়েছিলো। কিন্তু হ্যাকড হবার পর অপূর্ব সেজে কোনো স্ট্যাটাস দেয়নি। এবারের বিষয়টি ভয়ংকর। কারণ হ্যাকার অপূর্ব সেজে নানান ধরনের স্ট্যাটাস দিচ্ছে। এমনভাবে স্ট্যাটাস দিচ্ছে যাতে সবাই মনে করছেন যে আমিই হয়তো স্ট্যাটাস দিচ্ছি। কিন্তু বিষয়টি ভুল। 

তিনি আরো বলেন, এমনো হতে পারে রাজনৈতিক কোনো উদ্দেশ্য প্রণোদিত স্ট্যাটাসও দিয়ে দিতে পারে। তাই আমি আগে থেকেই সবাইকে জানিয়ে রাখছি, সাবধান করে দিচ্ছি যেন তার স্ট্যাটাসে কেউ কোনরকম সাড়া না দেন।