ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আম্ফান: হাতিয়ায় ২৬ গ্রাম প্লাবিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ মে ২০২০  

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে জোয়ারের পানিতে ২৬টি গ্রাম প্লাবিত হয়েছে। বুধবার রাতে এ তথ্য জানান হাতিয়ার ইউএনও রেজাউল করিম।

তিনি জানান, বিকেলে নদীর পানি বেড়ে উপজেলার নিঝুম দ্বীপ ইউপির ১২টি গ্রাম, নলেরচর ইউপির পাঁচটি গ্রাম, সুখচর ইউপির তিনটি গ্রাম, চরঈশ্বর ইউপির তিনটি গ্রাম, ক্যারিংচর ইউপির তিনটি গ্রাম প্লাবিত হয়।

গ্রামগুলোর মধ্যে নিঝুম দ্বীপ ইউপির মদিনা গ্রাম, মুন্সি গ্রাম, বান্দাখালী, আর্দশ গ্রাম, চানন্দ্রী ইউপির নলের চর প্রশাসনিক এলাকার আদর্শ গ্রাম, চৌধুরী গ্রাম, আলীনগর, ফরিদপুর গ্রাম, মোল্লা গ্রাম, সুখচর ইউপির টেলিপাড়া, মৌলভি গ্রাম, তাহারপাড়া গ্রাম, মাসুদ চেয়ারম্যান গ্রাম ও ডালচর গ্রাম অন্যতম।

স্থানীয়রা জানায়, সুখচর ইউপির দুই কিলোমিটার, নলচিরা ইউপির তিন কিলোমিটার, চরঈশ্বরের ইউপির তিন কিলোমিটার, নলেরচর ইউপির তিন কিলোমিটার ও ক্যারিংচর ইউপির দুই কিলোমিটার বেড়িবাঁধ ভাঙা থাকার কারণে জোয়ারের পানিতে গ্রামগুলো সহজে প্লাবিত হচ্ছে। এছাড়া গ্রামগুলো প্লাবিত হয়ে বেশ কিছু কাঁচাঘর ও কয়েকটি আশ্রয়কেন্দ্রের নিচতলা তলিয়ে গেছে।