ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আবরারের ময়নাতদন্ত সম্পন্ন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৯  

প্রথম আলোর সাময়িকি কিশোর আলোর অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ঢাকা রেসিডেনসিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র নাইমুল আবরার রাহাতের দাফনের সাতদিনের মাথায় শনিবার কবর থেকে তার লাশ উত্তোলন করা হয়েছিল। লাশ উত্তোলনের একদিন পর রোববার (১০ নভেম্বর) দুপুর ২টা ৩০ মিনিটের দিকে নোয়াখালীর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালে তার ময়নাতদন্ত সম্পন্ন করা হয়।

নাইমুল আবরারের ময়নাতদন্ত সম্পন্ন করেন, নোয়াখালী জেনারেল হাসপাতালে ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডাক্তার মাসুদুর রহমান, মেডিকেল অফিসার ডাক্তার ফাহিমা খাতুন উর্মি ও আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম।মেডিকেল অফিসার ডাক্তার মাসুদুর রহমান জানান, দ্রুত সময়ের মধ্যে আবরারের ময়না তদন্ত রিপোর্ট প্রদান করা হবে।

এর আগে, গতকাল শনিবার (৯ নভেম্বর) বেলা আড়াইটার দিকে নোয়াখালীর সোনাইমুড়ীর ধন্যপুর গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থান থেকে লাশটি উত্তোলন করা হয়।

নোয়াখালীর নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলিশায় রিছিলের উপস্থিতিতে কবর থেকে লাশটি তোলা হয়। তদন্তকারী কর্মকর্তা ও মোহাম্মদপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবদুল আলীম সেখানে উপস্থিত ছিলেন।

এর আগে ৬ নভেম্বর ঢাকায় অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমিনুল হকের আদালতে আবরারের বাবা মজিবুর রহমান মামলা করেন।আদালত গত বুধবার জবানবন্দি গ্রহণ শেষে লাশটি কবর থেকে তুলে ময়নাতদন্তের নির্দেশ দিয়েছেন। সেই সঙ্গে তার মৃত্যুর পর দায়ের করা ‘অপমৃত্যু’ মামলার সঙ্গে নতুন মামলাটি তদন্ত করে ১ ডিসেম্বরের মধ্যে প্রতিবেদন দিতে মোহাম্মদপুর থানা পুলিশের ওসিকে নির্দেশ দিয়েছেন।