ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

অনিয়ম-দুর্নীতির কারণে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হলে ব্যবস্থা: কাদের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ থেকে যদি কেউ অপকর্ম, দুর্নীতি করে তাকেও নজরদারিতে রাখা হচ্ছে। শুধুমাত্র যুবলীগ বা ছাত্রলীগের বিরুদ্ধে নয় যারা অনিয়ম-দুর্নীতির সঙ্গে জড়িত এবং যাদের কারণে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। 

শুক্রবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপকর্মের বিরুদ্ধে। তিনি অন্যায়, শৃঙ্খলা ভঙ্গ ও অপকর্মের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। তাই প্রথম থেকেই অ্যাকশন শুরু হয়েছে। 

তিনি বলেন, বিএনপি সরকার কখনো দুর্নীতির বিরুদ্ধে অ্যাকশনে যায়নি। বিএনপি যা পারেনি তা শেখ হাসিনা করছেন। এটা বাংলাদেশের জন্য একটি উদাহরণ। এর মাধ্যমে আওয়ামী লীগের ভাবমূর্তি আরো বাড়বে।

যারা আগামীতে এসব অপকর্ম করবে তাদের জন্য সতর্কবার্তা জানিয়ে তিনি বলেন, কেউ অন্যায়ের মদদ দিয়ে থাকলে বা আশ্রয় দিয়ে থাকলে পুলিশ এখন থেকে নিরব দর্শকের ভূমিকা পালন করবে না।

বিএনপি নেতা শামসুজ্জামান দুদু বক্তব্যের জবাবে তিনি বলেন, বিএনপি নেতারা অতিতেও অনেক কূ-বক্তব্য দিয়েছেন। ফখরুলের কাছে জানতে চাই, এই বক্তব্য তাদের দলের বক্তব্য কি না।