ব্রেকিং:
নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই অবশেষে ন্যাটোর সদস্যপদ পেলো সুইডেন বাজারে নেই নতুন দামের সয়াবিন তেল, দাম বেড়েছে সবকিছুর ভারতে পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮ কার্গো জাহাজে হুথিদের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৩ চলছে কর্মযজ্ঞ, অক্টোবরে শাহজালালের তৃতীয় টার্মিনাল চালু আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী ১০ রাষ্ট্রদূতকে দেশে ফেরার নির্দেশ ইঞ্জিন বিকল, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ রোজায় কমলো অফিসের সময়সূচি গাড়ি তৈরি করবে প্রগতি ইন্ডাস্ট্রিজ: শিল্পমন্ত্রী পরিবেশ রক্ষায় চুক্তি স্বাক্ষরে সম্মত বাংলাদেশ ও সৌদি আরব
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

অতিরিক্ত ভাড়া আদায়কারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ জুন ২০২০  

বাসে নির্ধারিত ভাড়ার চেয়ে অতিরিক্ত ভাড়া আদায়কারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে বিআরটিএ ও সংশ্লিষ্টদের নির্দেশনা দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

গতকাল বুধবার (৩ জুন) সকালে এক ভিডিও কনফারেন্সে তিনি গণপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে প্রশাসনকে আরও কাঠোর হওয়ার নির্দেশ দেন।

সাধারণ ছুটি তুলে নেয়ার আগে ও পরে স্বাস্থ্যবিধি, সামাজিক দূরত্বসহ সরকারের নেয়া নানাবিধ পদক্ষেপ, কেউ কেউ না মানায় দেশে করোনা ঝুঁকি বাড়ছে উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, এ অবস্থায় সরকার জনস্বার্থে আরও কঠোর হতে বাধ্য হবে। কিছু কিছু মানুষ স্বাস্থ্যবিধি মানতে শৈথল্য করছে। যা সংক্রমণের মাত্রাকে বাড়িয়ে দিচ্ছে। সচেতনতার প্রাচীর গড়ে তোলার জন্য আহ্বান জানাচ্ছি। না হলে সরকার কঠোর ব্যবস্থা নেবে।

বাসে অতিরিক্ত ভাড়া আদায় করলে কঠোর ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্টদের আদেশ দিয়ে মন্ত্রী বলেন, অতিরিক্ত ভাড়া আদায়কারীদের বিরুদ্ধ কঠোর ব্যবস্থা নিতে আমি বিআরটিএ, হাইওয়ে পুলিশসহ সকলকে নির্দেশ দিচ্ছি।