ব্রেকিং:
কোটাবিরোধীতায় অশুভ শক্তি নেমেছে : ওবায়দুল কাদের প্রান্তিক মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করতে সব করব : সামন্ত লাল চোরাই মোবাইলের স্বর্গরাজ্য চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ফার্নিচার কর্মচারীর মৃত্যু ২২ কেজির কোরাল বিক্রি হলো ২৬ হাজার টাকায় আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে ওবায়দুল কাদের প্রতিবন্ধী তরুণকে কুকুর লেলিয়ে হত্যা করল ইসরায়েলি সেনারা ফেনী বন্যাদুর্গত ৭০০ পরিবার পেলো ত্রাণ সামগ্রী এক সপ্তাহে ৭৪১১ কোটি টাকা বাজার মূলধন হারালো ডিএসই রাজধানীতে পিতার ১ কোটি ৬৬ লাখ টাকা চুরি করলেন মেয়ে নৈশ প্রহরীকে বেঁধে বাজারে দুর্ধর্ষ ডাকাতি পচা কাঠের পোকা, দাম ৭৫ লাখ! জানেন কেন? দেশে ফিরেছেন ৬৭৯৭৪ হাজি সারাদেশে ইন্টারনেটে ধীরগতি আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

লক্ষ্মীপুরে চোর চক্রের ৭ সদস্য কারাগারে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুলাই ২০২৪  

লক্ষ্মীপুরের রায়পুরে একটি মিনি পিকআপ গাড়ি উদ্ধারসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে রায়পুর থানা পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) ভোরে চাঁদপুর শহরের পুরান বাজার এলাকা থেকে ধাওয়া করে তাদের আটক করা হয়।

পিকআপ ও অটোরিকশা চোর চক্রের ৭ সদস্যকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। ছবি: সময় সংবাদ

অপরদিকে, সোমবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের ৫ সদস্যকে আটক করা হয়। মঙ্গলবার বিকেলে (৯ জুলাই) পৃথক চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে লক্ষ্মীপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন রায়পুর থানাার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইয়াছিন ফারুক মজুমদার।

মোটরসাইকেল চোর চক্রের সদস্যরা হলো- মো. সোহেল (৩০), আনোয়ার হোসেন৷ (৩৫), শামীম (২২), মো. জুয়েল (২৪) ও মো. শামসুল হক (৩৫)। তারা সবাই চাঁদপুরের কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নে বাসিন্দা।

মিনি পিকআপ গাড়ির চোর চক্রের সদস্য হলেন, ফরিদপুরের বোয়ালমারি দুলপুকুরিয়া গ্রামের ফিরোজ শেখের ছেলে মুন্না শেখ (৩২) ও কুমিল্লার মনোহরগন্জ উপজেলার নাতের পেটুয়া গ্রামের মো. আলমের ছেলে কামাল হোসেন চোরা শেকু (৩১)।

জানা যায়, সোমবার রাতে জনৈক তারেকের মিনি পিকআপ ভ্যান চালক মুতাছির মাহমুদ মধ্য কেরোয়া গ্রামে তার বাড়ির সামনে রেখে ঘুমাতে যান। মঙ্গলবার ফজরের নামাজের সময় দেখতে পান গাড়িটি চুরি হয়ে গেছে। পরে রায়পুর থানা পুলিশের সহযোগিতায় চাঁদপুর পুরান বাজার থেকে গাড়িটি উদ্ধারসহ দুই চোরকে আটক করে থানায় নিয়ে আসা হয়। 

অপরদিকে, ২০২৩ সালের ডিসেম্বরে মাসে হওয়া একটি মোটরসাইকেল চুরির মামলার তদন্তকালে চক্রটির সন্ধান পায় পুলিশ। চোর চক্রের মূল হোতা মো. সোহেলসহ (৩০) চারজনকে আটক করা হয়। 

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, উদ্ধারকৃত চোরাই একটি মোটরসাইকেল ও একটি মিনি পিকআপ গাড়িসহ ৭ আসামিকে বিকেলে আদালতের মাধ্যমে লক্ষ্মীপুর কারাগারে পাঠানো হয়েছে। জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে।