ব্রেকিং:
কোটাবিরোধীতায় অশুভ শক্তি নেমেছে : ওবায়দুল কাদের প্রান্তিক মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করতে সব করব : সামন্ত লাল চোরাই মোবাইলের স্বর্গরাজ্য চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ফার্নিচার কর্মচারীর মৃত্যু ২২ কেজির কোরাল বিক্রি হলো ২৬ হাজার টাকায় আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে ওবায়দুল কাদের প্রতিবন্ধী তরুণকে কুকুর লেলিয়ে হত্যা করল ইসরায়েলি সেনারা ফেনী বন্যাদুর্গত ৭০০ পরিবার পেলো ত্রাণ সামগ্রী এক সপ্তাহে ৭৪১১ কোটি টাকা বাজার মূলধন হারালো ডিএসই রাজধানীতে পিতার ১ কোটি ৬৬ লাখ টাকা চুরি করলেন মেয়ে নৈশ প্রহরীকে বেঁধে বাজারে দুর্ধর্ষ ডাকাতি পচা কাঠের পোকা, দাম ৭৫ লাখ! জানেন কেন? দেশে ফিরেছেন ৬৭৯৭৪ হাজি সারাদেশে ইন্টারনেটে ধীরগতি আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

লক্ষ্মীপুরে স্কুলছাত্রী অপহরণের ঘটনায় যুবক গ্রেপ্তার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুলাই ২০২৪  

লক্ষ্মীপুরের কমলনগরে দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের ঘটনায় মো. ইমন (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১। এ সময় উদ্ধার করা হয় ওই ছাত্রীকে।

মঙ্গলবার রাতে র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃত ইমন কমলনগর উপজেলার চরপাগলা গ্রামের মো. লিটনের ছেলে।

র‌্যাব জানায়, কমলনগরের চর লরেন্স উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রীকে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে উত্যক্ত করতো ইমন। পরে ভিকটিমের বাবা এর প্রতিবাদ করায় ইমন ও সঙ্গীরা গত ৪ জুলাই বিকালে স্কুল থেকে বাড়ি ফেরার পথে মেয়েটিকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে গত ৭ জুলাই ইমনসহ ছয়জনের বিরুদ্ধে কমলনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকালে অপহরণ মামলার প্রধান আসামি মো. ইমনকে গ্রেপ্তার এবং ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয় র‌্যাব। আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে কমলনগর থানায় হস্তাস্তর করা হয়েছে।