ব্রেকিং:
আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা মোদির সাথে বিমসটেক পররাষ্ট্রমন্ত্রীদের সাক্ষাত গাজায় শান্তি রক্ষা করবে আরব যৌথ বাহিনী: বাইডেন কোটা আন্দোলন প্রশ্নে আইনমন্ত্রী কি বললেন? ‘পুলিশের গুলিতে কোনো শিক্ষার্থী মারা যায় নি" ভারত থেকে আমদানি হলো ১১টি বুলেটপ্রুফ সামরিক যান সৌদি আরবে হামলার হুমকি, স্পর্শকাতর স্থানের ভিডিও প্রকাশ পরকীয়া করতে গিয়ে ধরা, সেই স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার বাংলাদেশ-চীনের মধ্যে ২১ চুক্তি ও সাত ঘোষণাপত্র সই লক্ষ্মীপুরের কমলনগরে প্রযুক্তি বিষয়ক কুইজ প্রতিযোগিতা ঝিনুকে তৈরি মুক্তার গহনা প্রধানমন্ত্রীর হাতে লক্ষ্মীপুরে হাত-পা বেঁধে প্রবাসীর স্ত্রীকে হত্যার পর ডাকাতি নোয়াখালীতে প্রকৌশলীসহ সেই চার শিক্ষক কারাগারে নোয়াখালীতে পরীক্ষা হলে হট্টগোল-খোশগল্প চট্টগ্রামে এডিসি কামরুল ও তার স্ত্রীর সম্পদ ক্রোকের আদেশ
  • শনিবার ১৩ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৯ ১৪৩১

  • || ০৫ মুহররম ১৪৪৬

লক্ষ্মীপুরে ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ জুন ২০২৪  

লক্ষ্মীপুরে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলায় মো. শরিফ নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। বিষয়টি শুক্রবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর সদর মডেল থানা ওসি সাইফউদ্দিন আনোয়ার। র‌্যাবের হস্তান্তরের মাধ্যমে তিনি নিশ্চিত হয়েছেন।

বৃহস্পতিবার (১৩ জুন) র‌্যাব-১১ সদর থানায় হস্তান্তর করেন। এর আগে বুধবার রাতে চট্টগ্রামের চাঁদগাঁও থানাধীন পূর্ব ফরিদাপাড়া এলাকায় অভিযান চালিয়ে শরিফকে গ্রেফতার করে র‌্যাব। জানা গেছে, গত ১০ জুন ভিকটিম কিশোরীর ভগ্নীপতি বাদি হয়ে সদর থানায় শরিফের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। আসামি শরিফ সমসেরাবাদ গ্রামের নুর নবী স্বপনের ছেলে। ভিকটিমও একই এলাকার বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, কিশোরী তার বোনের শ্বশুর বাড়িতে থাকতো। আসামি শরীফ তাদের প্রতিবেশী। শরিফ ওই কিশোরীকে প্রায়শই কু-প্রস্তাবসহ বিভিন্নভাবে উত্যক্ত করতো। কিশোরীর ভগ্নীপতি কর্মসূত্রে চট্টগ্রামে থাকে। আর দু’বোন গ্রামের বাড়িতে থাকে। ৮ জুন ভিকটিমের বোন বাবার বাড়িতে যায়। সেই সুযোগে শরিফ ভিকটিমের মুখ চেপে ধরে বসত ঘর সংলগ্ন আখ ক্ষেতের ভেতরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় শরিফ।

র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) মো. গোলাম মোর্শেদ জানান, আসামি শরিফ পলাতক ছিল। তাকে গ্রেফতার করতে আমরা গোয়েন্দা কার্যক্রম শুরু করি। অবশেষে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার কথা স্বীকার করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার জন্য তাকে সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।