ব্রেকিং:
কোটাবিরোধীতায় অশুভ শক্তি নেমেছে : ওবায়দুল কাদের প্রান্তিক মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করতে সব করব : সামন্ত লাল চোরাই মোবাইলের স্বর্গরাজ্য চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ফার্নিচার কর্মচারীর মৃত্যু ২২ কেজির কোরাল বিক্রি হলো ২৬ হাজার টাকায় আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে ওবায়দুল কাদের প্রতিবন্ধী তরুণকে কুকুর লেলিয়ে হত্যা করল ইসরায়েলি সেনারা ফেনী বন্যাদুর্গত ৭০০ পরিবার পেলো ত্রাণ সামগ্রী এক সপ্তাহে ৭৪১১ কোটি টাকা বাজার মূলধন হারালো ডিএসই রাজধানীতে পিতার ১ কোটি ৬৬ লাখ টাকা চুরি করলেন মেয়ে নৈশ প্রহরীকে বেঁধে বাজারে দুর্ধর্ষ ডাকাতি পচা কাঠের পোকা, দাম ৭৫ লাখ! জানেন কেন? দেশে ফিরেছেন ৬৭৯৭৪ হাজি সারাদেশে ইন্টারনেটে ধীরগতি আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

রামগঞ্জে আদালতে মামলা করে বিপাকে আলী আকবর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ জুন ২০২৪  

লক্ষ্মীপুরের রামগঞ্জে স্ত্রী-সন্তানের ওপর হামলার ঘটনায় আদালতে মামলা করে বিপাকে পড়েছেন হতদরিদ্র অটোরিকশাচালক আলী আকবরের পরিবার। মামলার জেরে অভিযুক্তরা নানাভাবে বাদীকে হুমকি-ধমকি দিচ্ছেন এবং ঘরের চারদিক দিয়ে হাঁটার পথ বন্ধ করে দিয়েছেন। ঘটনাটি স্থানীয় মেম্বার সিরাজুল ইসলাম ও চেয়ারম্যান আমির হোসেনকে বারবার জানালে তারা কেউ কোনো কর্ণপাত করেননি। বুধবার সকালে উপজেলার দক্ষিণ শ্রীরামপুর বরকন্দাজ বাড়িতে গেলে ভুক্তভোগীর পরিবার সাংবাদিকদের কাছে  ঘটনার বিস্তারিত তুলে ধরেন।
স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ শ্রীরামপুর বরকন্দাজ বাড়ির দুলাল মিয়ার ছেলে মোরশেদ আলম,  দেলোয়ার হোসেনের ছেলে ফরিদ উদ্দিন, রাজন হোসেন, রহিম উদ্দিনের  ছেলে দুলাল মিয়া, দেলোয়ার  হোসেনসহ সংবদ্ধভাবে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে মামলার বাদী আলী আকবরের স্ত্রী মোনোয়ারা বেগম ও  ছেলে আকরামের অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা করে, এতে আমার পরিবারের সবাই আহত হই। এ ঘটনায় গত (২৮শে জানুয়ারি) লক্ষ্মীপুরে জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করি, মামলা নং জিআর (২৬) এরপর দুইজন আসামি গ্রেপ্তার হলে ও জামিনে বের হয়ে আসামিরা তার পরিবারের উপর অতর্কিত হামলা করেন। আলী আকবর জানান, আমার ছেলে আকরামকে শ্রীরামপুর কারি বাজার  থেকে সন্ধ্যায় মোরশেদ ও তার বাবা  দেলোয়ার হোসেনসহ ভাড়াটিয়া  লোকজন দিয়ে তুলে নিয়ে যায় পার্শ্ববর্তী আল আমিন বাজারে। সেখানে এলোপাতাড়ি মারধর করে তাকে আহত করে। পরে আশপাশের  লোকজন আকরামকে উদ্ধার করেন। পরে স্থানীয় মেম্বার সিরাজ ও আওয়ামী লীগ নেতা রিপন ভূঁইয়া এসে তাকে নিয়ে যায়। তিনি আরও বলেন, আমি প্রশাসনের কাছে আমার পরিবারের সকলের নিরাপত্তা এবং এই সন্ত্রাসী বাহিনীর হাত থেকে মুক্তি চাই।
অভিযুক্ত দুলাল এর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, তিন মাস আগে মেম্বারসহ জায়গা মাপা হয়েছে তাদের আদালতে মামলা দায়েরের অভিযোগ মিথ্যে। আমরা হামলা করতে চাইনি। আকবরের উস্কানিমূলক কথাবার্তার জন্য হাতাহাতি হয়েছে।