ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

রামগঞ্জে আদালতে মামলা করে বিপাকে আলী আকবর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ জুন ২০২৪  

লক্ষ্মীপুরের রামগঞ্জে স্ত্রী-সন্তানের ওপর হামলার ঘটনায় আদালতে মামলা করে বিপাকে পড়েছেন হতদরিদ্র অটোরিকশাচালক আলী আকবরের পরিবার। মামলার জেরে অভিযুক্তরা নানাভাবে বাদীকে হুমকি-ধমকি দিচ্ছেন এবং ঘরের চারদিক দিয়ে হাঁটার পথ বন্ধ করে দিয়েছেন। ঘটনাটি স্থানীয় মেম্বার সিরাজুল ইসলাম ও চেয়ারম্যান আমির হোসেনকে বারবার জানালে তারা কেউ কোনো কর্ণপাত করেননি। বুধবার সকালে উপজেলার দক্ষিণ শ্রীরামপুর বরকন্দাজ বাড়িতে গেলে ভুক্তভোগীর পরিবার সাংবাদিকদের কাছে  ঘটনার বিস্তারিত তুলে ধরেন।
স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ শ্রীরামপুর বরকন্দাজ বাড়ির দুলাল মিয়ার ছেলে মোরশেদ আলম,  দেলোয়ার হোসেনের ছেলে ফরিদ উদ্দিন, রাজন হোসেন, রহিম উদ্দিনের  ছেলে দুলাল মিয়া, দেলোয়ার  হোসেনসহ সংবদ্ধভাবে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে মামলার বাদী আলী আকবরের স্ত্রী মোনোয়ারা বেগম ও  ছেলে আকরামের অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা করে, এতে আমার পরিবারের সবাই আহত হই। এ ঘটনায় গত (২৮শে জানুয়ারি) লক্ষ্মীপুরে জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করি, মামলা নং জিআর (২৬) এরপর দুইজন আসামি গ্রেপ্তার হলে ও জামিনে বের হয়ে আসামিরা তার পরিবারের উপর অতর্কিত হামলা করেন। আলী আকবর জানান, আমার ছেলে আকরামকে শ্রীরামপুর কারি বাজার  থেকে সন্ধ্যায় মোরশেদ ও তার বাবা  দেলোয়ার হোসেনসহ ভাড়াটিয়া  লোকজন দিয়ে তুলে নিয়ে যায় পার্শ্ববর্তী আল আমিন বাজারে। সেখানে এলোপাতাড়ি মারধর করে তাকে আহত করে। পরে আশপাশের  লোকজন আকরামকে উদ্ধার করেন। পরে স্থানীয় মেম্বার সিরাজ ও আওয়ামী লীগ নেতা রিপন ভূঁইয়া এসে তাকে নিয়ে যায়। তিনি আরও বলেন, আমি প্রশাসনের কাছে আমার পরিবারের সকলের নিরাপত্তা এবং এই সন্ত্রাসী বাহিনীর হাত থেকে মুক্তি চাই।
অভিযুক্ত দুলাল এর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, তিন মাস আগে মেম্বারসহ জায়গা মাপা হয়েছে তাদের আদালতে মামলা দায়েরের অভিযোগ মিথ্যে। আমরা হামলা করতে চাইনি। আকবরের উস্কানিমূলক কথাবার্তার জন্য হাতাহাতি হয়েছে।