ব্রেকিং:
একই জমিতে ৭ ফসলের চাষ বর্জ্যব্যবস্থাপনায় সহযোগিতা বাড়ানোর তাগিদ সরকারের কড়া নজরে কোটা আন্দোলন আইটি সেক্টর থেকে ৫ বিলিয়ন ডলার রপ্তানি আয় হবে লালমনিরহাটে লাম্পি স্কিন রোগে ২ শতাধিক গরুর মৃত্যু দিনাজপুরে নদীতে নিখোঁজ দুই কৃষকের মরদেহ উদ্ধার মংলায় সুবিধাবঞ্চিত ৪৫৫ রোগীর চোখের অপারেশন সম্পন্ন সিন্দুক ভেঙে চুরি ১ কোটি ৬৬ লাখ টাকা: শান্তকে নিয়ে যা বলছে স্বজন যানজট ও জনদুর্ভোগ:শুধু শুক্রবারে সভা-সমাবেশ চেয়ে লিগ্যাল নোটিশ পেনশন নিয়ে শিক্ষকদের ভ্রান্ত ধারণা আছে: প্রধানমন্ত্রী নাটোরের রেল লাইনে পড়ে ছিল গাঁজা, কুড়াতে মানুষের ভিড় বঙ্গবন্ধুর জীবিত খুনীদেরকে ধরে আদালতের রায় কার্য করবো কোটাবিরোধীতায় অশুভ শক্তি নেমেছে : ওবায়দুল কাদের প্রান্তিক মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করতে সব করব : সামন্ত লাল চোরাই মোবাইলের স্বর্গরাজ্য চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ফার্নিচার কর্মচারীর মৃত্যু ২২ কেজির কোরাল বিক্রি হলো ২৬ হাজার টাকায় আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে ওবায়দুল কাদের প্রতিবন্ধী তরুণকে কুকুর লেলিয়ে হত্যা করল ইসরায়েলি সেনারা ফেনী বন্যাদুর্গত ৭০০ পরিবার পেলো ত্রাণ সামগ্রী
  • সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

চাঁদপুর অজ্ঞান পার্টির খপ্পরে ১লাখ টাকা খোয়ালেন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩  

চাঁদপুর অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ১ লাখ টাকা খুইয়েছেন আ. ছামাদ বেপারী (৫৫) নামে ইউসিবি ব্যাংকের একজন গ্রাহক। ১৭ সেপ্টেম্বর রোববার দুপুর ১২ টায় চাঁদপুর পৌরসভা সংলগ্ন ইউসিবি ব্যাংকের টাকা উত্তোলন করে সিএনজিরযোগে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। আহত আ. ছামাদ বেপারীকে পার্শ্ববর্তী লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার জননী বাস স্ট্যান্ড থেকে উদ্ধার করা হয়।

বর্তমানে তিনি মুমূর্ষ অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। আ. ছামাদ বেপারী চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের মনোহর খাদি গ্রামের বেপারী বাড়ির বাসিন্দা।

এদিকে এই ঘটনার খবর পেয়ে ১৮ সেপ্টেম্বর সোমবার দুপুরে চাঁদপুর মডেল থানার সেকেন্ড অফিসার হুমায়ুন কবির হাসপাতালে ছুটে যান। তিনি চিকিৎসাধীন আব্দুস ছামাদের খোঁজ-খবর নেন এবং প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করেন।

আব্দুস ছামাদের পুত্র নাছির উদ্দিন জানান, তার বাবা ১৭ সেপ্টেম্বর রোববার দুপুর ১২ টায় চাঁদপুর পৌরসভা সংলগ্ন ইউসিবি ব্যাংকের এটিএম বুথ থেকে এক লাখ টাকা উত্তোলন করেন। বুথ থেকে টাকা নিয়ে বাইরে আসলে সেখানে পূর্ব থেকে ফাঁদ পেতে রাখা অজ্ঞাত সিএনজি চালক এসে জিজ্ঞেস করে, কোথায় যাবেন। বাবা বাবুর হাট যাবেন বলতেই চালক তাকে সিএনজিতে বসতে বলেন। ওই সময়ে সিএনজিতে নাকি আরো ২ জন পুরুষ বসা ছিলো। সিএনজিতে উঠার পর থেকে বাবা আর কোনো কথা মনে করতে পারছেন না।

নাছির উদ্দিন আরো জানান, ওইদিন বিকেল ৫টায় আমার বাবার ব্যবহৃত মোবাইলে ফোন দিলে অপরপ্রান্ত থেকে ফোন রিসিভ করা ব্যক্তি জানান, বাবা অজ্ঞান অবস্থায় লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার জননী বাস স্ট্যান্ডে রয়েছেন।তাৎক্ষণিক আমি ও আমার চাচা রামগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়ে সেখান থেকে বাবাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করি। রাত ১০টায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে বাবাকে ভর্তি করানো হয়। এখনো আমার বাবার শঙ্কা কাটেনি।

চাঁদপুর মডেল থানার সেকেন্ড অফিসার হুমায়ুন কবির জানান, এ বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। পুলিশ অপরাধী শনাক্তে কাজ করছে।